রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৪:২৫
শিরোনাম :
হেলমেট পরিধানে অনীহাই ঝুঁকিতে বরিশালের ৯০ ভাগ সংবাদকর্মীর প্রাণ কাউখালী উপজেলা নির্বাচনে আনারস প্রার্থীর কর্মীদের মারধর ও পুলিশ হয়রানির অভিযোগ ল’ এসোসিয়েশন অফ বাংলাদেশ (ল্যাব) এর বরিশাল জেলার কমিটি গঠন বন বিভাগের জমিতে গড়ে ওঠা অবৈধ স্থাপনা উচ্ছেদ বর্তমানে চাকরিতে প্রবেশের বয়স ৩০ থেকে বাড়োনোর প্রস্তাব নেছারাবাদ সাগরকান্দার কুখ্যাত ডাকাত রুবেল খুলনায় আটক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ডাক্তারের অবহেলায় নবজাতক মৃত্যুর অভিযোগ জেলা তথ্য অফিসের আয়োজনে নারী সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ‍্যে নেছারাবাদ উপজেলায় মতবিনিময় সভা বরিশালে যথাযোগ্য মর্যাদায় শহিদ দিবসের কর্মসূচি

সব কিছু মুছে ফেলতে চান নায়িকা শ্রাবন্তী

অনলাইন ডেস্ক::

টলিউড অভিনেত্রী শ্রাবন্তী সোশ্যাল মিডিয়া থেকে সব কিছু মুছে ফেলতে চান। এর মাধ্যমে তিনি নিজেকে আবার নতুন করে সাজাতে চান। ইতোমধ্যে ইনস্টাগ্রামে শ্রাবন্তী ও রোশন একে অপরকে আনফলো করেছেন। পাশাপাশি সোশ্যাল মিডিয়া থেকে এক সঙ্গে তোলা ছবিও ডিলিট করেছেন দু’জনে।

সোমবার (১ ফেব্রুয়ারি) ভারতীয় সংবাদ মাধ্যম নিউজ এইটিনের একটি প্রতবেদনে এসব তথ্য জানানো হয়েছে।

বেশ কয়েকদিন ধরেই টলিপাড়ায় চর্চায় রয়েছেন শ্রাবন্তী। তবে সেটি নতুন কোন ছবি বা কাজের জন্য নয়। তার ব্যক্তিগত জীবন নিয়েই চলছে নানান চর্চা। এরমধ্যে অনেকেরই জানা যে স্বামী রোশনের সঙ্গে মনোমালিন্য চলছে নায়িকার। যদিও শ্রাবন্তী এ নিয়ে সরাসরি মুখ খোলেননি।

নায়িকা তার সোশ্যাল মিডিয়া পোস্ট থেকেই সকলকে ইঙ্গিত দিয়েছেন এ বিষয়ে।

প্রসঙ্গত, এর আগে দুটো বিয়ে ভেঙেছে এই নায়িকার। আর এই বিয়ে ভাঙা নিয়ে ট্রোলের শিকার হতে হয়েছে তাকে।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে শ্রাবন্তী তার একটি সুন্দর ছবি শেয়ার করেছেন। যেখানে তাকে দেখে মনে হচ্ছে তার মন খারাপ। এই ছবি পোস্ট করে নায়িকা লেখেন, ‘কেউ সঠিক নয়’, আর সেজন্যই পেনসিলের কাছে ইরেজার থাকে।’ এই পোস্টের পর ইনস্টাগ্রামে অনেকে কমেন্ট করেন, তাহলে কি মুছতে চাইছেন অভিনেত্রী?

জীবনের কোন জিনিসটা এই নায়িকা সত্যিই ভুলে যেতে চান? রোশনকে ইঙ্গিত করেই সকলে প্রশ্ন করেন। এমনকি পোস্টেই বলা হয়, তাহলে কি সব মুছে নতুন কিছু শুরুর কথা ভাবছেন? যদি তাই হয়, তবে তাকে সামনের দিকে এগিয়ে যাতে বলেন অনেক ভক্তরা। তার মন খারাপ করা মুখ ভালো লাগছে না, এ কথাও জানান তাকে।

যদিও এ বিষয়ে জবাব দেননি শ্রাবন্তী। আপাতত ছেলে ঝিনুককে নিয়ে তিনি ভালো আছেন। নতুন কাজ করছেন। বেড়াতে যাচ্ছেন। ভালো থাকতে গেলে যা যা করা দরকার, সবই তিনি করছেন। জীবনের যে জিনিসটা যন্ত্রণাদায়ক তা তো ভুলে যাওয়াই শ্রেয়। তবে এবার আর চট করে বিয়ে বা সম্পর্ক ভাঙা নিয়ে বা ঠিক হওয়া নিয়ে কথা বলতে চান না অভিনেত্রী।

সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা