বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৮:০৯
শিরোনাম :
নেছারাবাদ সাগরকান্দার কুখ্যাত ডাকাত রুবেল খুলনায় আটক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ডাক্তারের অবহেলায় নবজাতক মৃত্যুর অভিযোগ জেলা তথ্য অফিসের আয়োজনে নারী সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ‍্যে নেছারাবাদ উপজেলায় মতবিনিময় সভা বরিশালে যথাযোগ্য মর্যাদায় শহিদ দিবসের কর্মসূচি প্রাণ বাঁচাতে বাংলাদেশে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সীমান্তে আশ্রয় নিল ১৪ মিয়ানমার সেনা জীবন্ত মানুষকে পুড়িয়ে মারার দল বিএনপি: শেখ ফজলে শামস পরশ বিআইডব্লিউটিএ’র গুদামের আগুন নিয়ন্ত্রণে কাজ করছে সার্ভিসের সাতটি ইউনিট অগ্রণী ব্যাংক ৯৭৫ তম রায়পুরা শাখার উদ্বোধন আসন্ন রায়পুরা পৌরসভা নির্বাচনে ২নং ওয়ার্ডে মোঃ বাহাউদ্দীনকে কাউন্সিলর করতে চান “ওয়ার্ডবাসী”

বরিশালের উজিরপুরে ফ্রেন্ডসার্কেল ব্লাড ডোনার ক্লাব এর অফিস শুভ উদ্বোধন

পারভেজ,বরিশাল প্রতিনিধিঃ

বরিশালের উজিরপুরে ফ্রেন্ডসার্কেল ব্লাড ডোনার ক্লাব, (FBDC) অফিস এর শুভ উদ্বোধন সম্পন্ন। আজ ১৮ ই ফেব্রুয়ারী বৃহস্পতিবার সকাল ১১ ঘটিকায় গুঠিয়া আইডিয়াল ডিগ্রি কলেজ সংলগ্ন ,উজিরপুর, বরিশালে অফিস উদ্বোধন করা হয়েছে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব এস এম তাইজুল ইসলাম, অধ্যক্ষ গুঠিয়া আইডিয়াল ডিগ্রি কলেজ উপদেষ্টা,ফ্রেন্ডসার্কেল ব্লাড ডোনার ক্লাব (FBDC)।

এছাড়া এসময়ে অতিথি হিসেবে উপস্হিত ছিলেন ডাঃ মোঃ দেলোয়ার হোসেন চেয়ারম্যান,গুঠিয়া মডেল ইউনিয়ন পরিষদ এবং মোশাররফ হোসেন বয়াতি বিশিষ্ট সমাজ সেবক। এছাড়া উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আরও অনেক সুশীল সমাজের ব্যক্তিবর্গ।অনুষ্ঠানের সভাপতিত্ব করেনঃ মোঃ রিশাত খান সভাপতি ফ্রেন্ডসার্কেল ব্লাড ডোনার ক্লাব( FBDC) এসময় আরও উপস্থিত ছিলেন উক্ত সংগঠনের সাধারণ সম্পাদক স্বাধীন দে,সহ-সভাপতি এইচ.এম রাকিব,কোষাধ্যক্ষ মোঃ নাসিম খান, সাংগঠনিক সম্পাদকঃ মোঃ রাকিব ইসলাম ইমন। এছাড়াও সদস্য হিসেবে উপস্থিত ছিলেন তানিভুর ইসলাম,মোঃ রিয়াজ মোল্লা,মোঃ হাদিন সিকদার।

অনুষ্ঠানের সময় বক্তারা বলেন সংগঠনটির প্রতিষ্ঠালগ্ন থেকে ৫০৭ ব্যাগ রক্ত মুমূর্ষু রোগীর জন্য সহযোগিতা করে দিয়েছেন। বিভিন্ন জায়গায় ফ্রি ব্লাড গ্রুপিং নির্নয় কার্যক্রম করে আসছে এবং রক্ত ছাড়াও তারা বিভিন্ন সমাজসেবামূলক কমর্কান্ডে সম্পৃক্ত রয়েছে। তাদের মাধ্যমে খুঁজে পেয়েছে ৩ জন ব্যক্তি তাদের পরিবার। আমন্ত্রিত অতিথি মহোদয়েরা বিভিন্ন সহযোগিতা এবং পাশে থাকার আশ্বাস দেন। সংগঠনের কল্যাণের স্বার্থে আলোচনা ও দোয়ার মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।

সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা