সোমবার, ১২ই এপ্রিল, ২০২১ ইং, দুপুর ১২:০৪

বরিশালে টপ টেনের শো রুমে হামলা-ভাঙচুর লুটের ঘটনায় মামলা

অনলাইন ডেস্ক::

বরিশালে অভিজাত পোশাক বিতান টপ টেনের শো রুমে হামলা-ভাঙচুর এবং লুটের ঘটনায় মামলা করা হয়েছে। এ ঘটনায় আটক ৫ জনকে সোমবার (০৮ মার্চ) ওই মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। হামলাকারীরা একসাথে টপ টেনে প্রবেশ করে এবং লুটপাট করে বেরিয়ে যায় বলে সিসিটিভি ক্যামেরা দেখে জানিয়েছেন টপ টেনের আইটি শাখার সিনিয়র এক্সিকিউটিভ জুনায়েদ হোসাইন। এ ব্যাপারে যথাযথ আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানান বিএমপির পুলিশ কমিশনার।

সিসি টিভির ক্যামেরা ফুটেজে দেখা যায়, হঠাৎ বাসন্তি রংয়ের পাঞ্জাবি পরা একব্যক্তির নেতৃত্বে অর্ধ শতাধিক তরুণ একযোগে বরিশাল টপ টেন শো রুমে ঢুকে। বিভিন্ন ধরনের পণ্য নিয়ে তারা বিল পরিশোধ না করে ছাত্রলীগ নেতার নাম বলে বেরিয়ে যাওয়ার চেষ্টা চালায়। এ সময় টপ টেন কর্মীরা বাধা দিলে তারা কর্মীদের ওপর হামলা চালায়। এ সময় ভাঙচুর এবং লুটপাট করে তারা।

ওই ভিডিও ফুটেজ পুলিশকে সরবরাহ করা হয়েছে বলে জানান টপ টেনের তথ্য প্রযুক্তি বিশেষজ্ঞ জুনায়েদ হোসাইন বলেন, হামলাকারীদের চিহ্নিত করা হয়েছে।

এ সময় তাদের বিচার দাবি করেছেন বরিশাল টপ টেনের ইনচার্জ মিরাজুল হক ও প্রতিষ্ঠানের আইটি শাখার সিনিয়র এক্সিকিউটিভ জুনায়েদ হোসাইন।

এ ব্যাপারে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণের কথা জানিয়েছেন বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান।

হামলা-ভাঙচুরের ঘটনায় শাখা ব্যবস্থাপক ইমরান শেখ বাদী হয়ে ৫ জনের নামে উল্লেখসহ ৪০ জনকে আসামি করে সোমবার দুপুরে কোতয়ালী থানায় একটি মামলা করেন।