রবিবার, ১৩ই জুন, ২০২১ ইং, রাত ১১:৫২
শিরোনাম :
পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা, বিচার চাইলেন প্রধানমন্ত্রীর কাছে আঃ রহিম গাজীর ১২ তম বিবাহ বার্ষিকীতে বিজলী বার্তা পরিবারে শুভেচ্ছা এবার সারা দেশে ব্রডব্যান্ড ইন্টারনেটের দাম নির্ধারণ বিধিনিষেধে যুক্ত হলো আরও ৫ নির্দেশনা পরিবেশ ধ্বংসকারীদের বিরুদ্ধে রাজনৈতিক দলকে দাঁড়াতে হবে: তথ্যমন্ত্রী করোনা সংকটে শ্রমবাজার পুনরুদ্ধার কঠিন, দারিদ্র্যের মুখে ১০ কোটি শ্রমিক বরিশালে সাড়ে ৫ লাখ গলদা চিংড়ির রেণু পোনাসহ আটক ২০ সমাজসেবা মন্ত্রণালয়ের অডিট টিম পরিচয়ে চাঁদাবাজি করায় জনতার হাতে আটক ৫ প্রতারক গভীর নিম্নচাপসহ শক্তিশালী কালবৈশাখীর আশঙ্কা বাজেটের প্রভাবে দাম বাড়বে যেসব পণ্যের

জবিতে নিয়োগে অনিয়ম খতিয়ে দেখবে ইউজিসি

  অনলাইন ডেস্ক::

দ্য ইনস্টিটিউট অব ব্যাংকার্স বাংলাদেশের (আইবিবি) ৯২তম ব্যাংকিং ডিপ্লোমা পরীক্ষার জন্য বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। পরীক্ষার এন্ট্রি ফরম পূরণ ৫ মে থেকে শুরু হয়েছে। এ আবেদন চলবে আগামী ২৫ মে পর্যন্ত।

যাবতীয় তথ্যসহ ব্যাংকিং ডিপ্লোমা পরীক্ষার এন্ট্রি ফরম নিচের লিংক থেকে ডাউনলোড করা যাবে http://www.ibb.org.bd/wp-content/uploads/2021/05/Exam-Notice.pdf।

এ লিংক ছাড়াও পরীক্ষার্থীরা বাংলাদেশ ব্যাংকের চট্টগ্রাম, সিলেট, বগুড়া, রাজশাহী, খুলনা, বরিশাল ও রংপুর কার্যালয় এবং যেখানে কেন্দ্রীয় ব্যাংকের কোনো কার্যালয় নেই, সেখানে সোনালী ব্যাংকের প্রিন্সিপাল অফিস/আঞ্চলিক প্রধান শাখা থেকে পরীক্ষাসংক্রান্ত বিস্তারিত তথ্য সংগ্রহ করতে পারবেন।

পরীক্ষার সময়সূচি

বিজ্ঞপ্তি অনুসারে ৯২তম ব্যাংকিং ডিপ্লোমা পরীক্ষা আগামী ৩০ জুলাই, ৬ ও ১৩ আগস্ট ঢাকা মহানগরীসহ দেশের নির্ধারিত জেলা শহরে অনুষ্ঠিত হবে।

আবেদন পদ্ধতি:

ব্যাংকিং ডিপ্লোমা পরীক্ষা ২০২১ সম্পর্কে আরও বিস্তারিত জানতে http://www.ibb.org.bd তে ঢুকতে হবে।