শুক্রবার, ৭ই অক্টোবর, ২০২২ ইং, বিকাল ৫:২৬
শিরোনাম :
ট্রাকচাপায় নরসিংদীতে প্রাণ গেল ৪ জনের মৌসুমে সর্বোচ্চ বৃষ্টিপাতের রেকর্ড বরিশালে, প্লাবিত নিম্নাঞ্চল বরিশাল-৪ আসনের সংসদ সদস্য পঙ্কজ নাথকে দলীয় পদ থেকে অব্যাহতি রাষ্ট্রীয় সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ-ভারত সম্পর্ক কৌশলগত অংশীদারত্বের ঊর্ধ্বে: প্রধানমন্ত্রী শেখ হাসিনা কৃষকদের সার নিয়ে গুজবে কান না দেয়ার আহ্বান জানিয়েছেন কৃষিসচিব সাফ চ্যাম্পিয়নশিপে ছেলেদের পর মেয়েরাও হারালো মালদ্বীপকে যশোরে সীমান্তে দেড় কোটির টাকার স্বর্ণের বারসহ আটক পাচারকারী জনি মোবাইল অ্যাপে ধান-চাল ক্রয়ে সাড়া কম কৃষকের রাজনীতিতে আবারও সক্রিয় হতে চান সোহেল তাজ

ঈদ শপিংয়ে ভিভা ক্রিয়েশন্সে তারার মেলা

বিনোদন ডেক্স::

এতদিন কোভিডের কারণে মানুষ ঘর থেকে বের হতে পারেনি। এবার কোভিড কাটিয়ে তারকারাও সামিল হচ্ছে কেনা-কাটায়। নায়িকা নিপুন, নায়ক রিয়াজ, ফেরদৌস, সায়মন, ইমনসহ তারকারা হাজির হয়েছেন ‘ভিভা ক্রিয়েশন্স’-এ। বৈচিত্র্যময় লাক্সারী পোশাক দেখে মুগ্ধতা প্রকাশ করেন তারা।

ঈদ কালেকশন নিয়ে ভিভা ক্রিয়েশন্সের চেয়ারম্যান রাকিব উদ্দিন (জুয়েল ঢালি) এমন তথ্য জানান।

মুলমানদের প্রধান এই উৎসবে বর্ণিল আনন্দের সঙ্গী হতে অভিজাত এই ফ্যাশন হাউজ নিয়ে এসেছে ভারতীয় উপমহাদেশের বাছাইকরা সব ঈদ কালেকশন। ঈদ উপলক্ষে নিখুঁত বুননে নানান গর্জিয়াস ডিজাইনের আরামদায়ক পাঞ্জাবির কালেকশন এনেছে প্রতিষ্ঠানটি।

ঈদের কেনাকাটায় শীর্ষ তারকাদের নজর কেড়েছে ‘ভিভা ক্রিয়েশন্স’। অভিনেত্রী নিপুন বলেন, আমার দেখা বাংলাদেশে এমন আন্তর্জাতিক মানের অভিজাত মল এটিই প্রথম। শাড়ি, লেহেঙ্গা, গাউনের পাশাপাশি পার্সগুলো অসাধারণ। আমার মতে, যারা ভারতে ঈদসহ বিভিন্ন উৎসবে কেনাকাটা করতে যান তাদের জন্য সুবর্ণ সুযোগ করে দিয়েছে ভিভা ক্রিয়েশন্স।

ঈদ কালেকশন নিয়ে ভিভা ক্রিয়েশন্সের চেয়ারম্যান রাকিব উদ্দিন (জুয়েল ঢালি) বলেন, ঈদ শপিংয়ে আমার এখানে তারকাদের আগমনে আমি অত্যন্ত খুশি। কালেকশন দেখে তাদের মুগ্ধতা এবং প্রশংসায় আমরাও অনুপ্রাণিত। এখন থেকে বাড়তি টাকা খরচ করে বিদেশে না গিয়ে ভিভা ক্রিয়েশন্স থেকেই ভারতীয় উপমহাদেশের অভিজাত সব পোশাক কিনতে পারবেন দেশের মানুষ। সাশ্রয়ী মূল্যে একই ছাদের নিচে ভারতীয় উপমহাদেশের ৩০০ ডিজাইনারের কালেকশন এখন ক্রেতাদের হাতের নাগালে।

রাকিব উদ্দিন আরও বলেন, এক্সক্লুসিভ শাড়ি, লং কামিজ, ফ্লোর টাচ, ফ্রক, টপস, কুর্তাসহ নানান রকমের শারারা, গারারা ও লেহেঙ্গার সেরা কালেকশন পাবেন ভিভা ক্রিয়েশন্সে। এসব পোশাকের দাম পড়বে ৩ হাজার থেকে ৪ লাখ টাকা পর্যন্ত। এছাড়াও ডিজাইনার কালেকশনের রাজকীয় ইমিটেশন জুয়েলারি, পার্স ও জুতার বাছাইকরা কালেকশন আছে আমাদের।

ক্রেতাদের চাহিদা ও উৎসবকে মাথায় রেখে উজ্জ্বল রঙকে প্রাধান্য দিয়েছেন বলে জানান প্রতিষ্ঠানটির চেয়ারম্যান রাকিব উদ্দিন (জুয়েল ঢালি)।

সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা