রবিবার, ২৯শে মে, ২০২২ ইং, রাত ৪:১৩
শিরোনাম :
বিভিন্ন অনিয়মের অভিযোগে বনানীর এক রেস্তোরাঁকে লাখ টাকা জরিমানা ‘জুনে পদ্মা সেতুতে দাঁড়িয়ে পূর্ণিমার চাঁদ দেখবে বাংলার মানুষ’ লালমোহনে ব্রিজ ভেঙে কয়লাবোঝাই ট্রাক খালে, ভোগান্তিতে জনগণ শেখ হাসিনার ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস আগামীকাল চেতনানাশক খাইয়ে অন্তঃসত্ত্বা গৃহবধূকে ধর্ষণ থাকছেনা ময়লার ভাগাড়, নির্মিত হবে শপিংমল ; মেয়র, সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ গ্রুপ চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্যে ভারতে বসুন্ধরা কিংস কলাপাড়ায় লালুয়া ইউনিয়নে দুই গ্রুপের সংঘর্ষে আহত ১০ লাখো মানুষের ভালোবাসায় শিরিনের শেষ বিদায় আমিরাতের প্রেসিডেন্টের মৃত্যুতে শনিবার বাংলাদেশে রাষ্ট্রীয় শোক

ঈদ শপিংয়ে ভিভা ক্রিয়েশন্সে তারার মেলা

বিনোদন ডেক্স::

এতদিন কোভিডের কারণে মানুষ ঘর থেকে বের হতে পারেনি। এবার কোভিড কাটিয়ে তারকারাও সামিল হচ্ছে কেনা-কাটায়। নায়িকা নিপুন, নায়ক রিয়াজ, ফেরদৌস, সায়মন, ইমনসহ তারকারা হাজির হয়েছেন ‘ভিভা ক্রিয়েশন্স’-এ। বৈচিত্র্যময় লাক্সারী পোশাক দেখে মুগ্ধতা প্রকাশ করেন তারা।

ঈদ কালেকশন নিয়ে ভিভা ক্রিয়েশন্সের চেয়ারম্যান রাকিব উদ্দিন (জুয়েল ঢালি) এমন তথ্য জানান।

মুলমানদের প্রধান এই উৎসবে বর্ণিল আনন্দের সঙ্গী হতে অভিজাত এই ফ্যাশন হাউজ নিয়ে এসেছে ভারতীয় উপমহাদেশের বাছাইকরা সব ঈদ কালেকশন। ঈদ উপলক্ষে নিখুঁত বুননে নানান গর্জিয়াস ডিজাইনের আরামদায়ক পাঞ্জাবির কালেকশন এনেছে প্রতিষ্ঠানটি।

ঈদের কেনাকাটায় শীর্ষ তারকাদের নজর কেড়েছে ‘ভিভা ক্রিয়েশন্স’। অভিনেত্রী নিপুন বলেন, আমার দেখা বাংলাদেশে এমন আন্তর্জাতিক মানের অভিজাত মল এটিই প্রথম। শাড়ি, লেহেঙ্গা, গাউনের পাশাপাশি পার্সগুলো অসাধারণ। আমার মতে, যারা ভারতে ঈদসহ বিভিন্ন উৎসবে কেনাকাটা করতে যান তাদের জন্য সুবর্ণ সুযোগ করে দিয়েছে ভিভা ক্রিয়েশন্স।

ঈদ কালেকশন নিয়ে ভিভা ক্রিয়েশন্সের চেয়ারম্যান রাকিব উদ্দিন (জুয়েল ঢালি) বলেন, ঈদ শপিংয়ে আমার এখানে তারকাদের আগমনে আমি অত্যন্ত খুশি। কালেকশন দেখে তাদের মুগ্ধতা এবং প্রশংসায় আমরাও অনুপ্রাণিত। এখন থেকে বাড়তি টাকা খরচ করে বিদেশে না গিয়ে ভিভা ক্রিয়েশন্স থেকেই ভারতীয় উপমহাদেশের অভিজাত সব পোশাক কিনতে পারবেন দেশের মানুষ। সাশ্রয়ী মূল্যে একই ছাদের নিচে ভারতীয় উপমহাদেশের ৩০০ ডিজাইনারের কালেকশন এখন ক্রেতাদের হাতের নাগালে।

রাকিব উদ্দিন আরও বলেন, এক্সক্লুসিভ শাড়ি, লং কামিজ, ফ্লোর টাচ, ফ্রক, টপস, কুর্তাসহ নানান রকমের শারারা, গারারা ও লেহেঙ্গার সেরা কালেকশন পাবেন ভিভা ক্রিয়েশন্সে। এসব পোশাকের দাম পড়বে ৩ হাজার থেকে ৪ লাখ টাকা পর্যন্ত। এছাড়াও ডিজাইনার কালেকশনের রাজকীয় ইমিটেশন জুয়েলারি, পার্স ও জুতার বাছাইকরা কালেকশন আছে আমাদের।

ক্রেতাদের চাহিদা ও উৎসবকে মাথায় রেখে উজ্জ্বল রঙকে প্রাধান্য দিয়েছেন বলে জানান প্রতিষ্ঠানটির চেয়ারম্যান রাকিব উদ্দিন (জুয়েল ঢালি)।

সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা