মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৯:৫১
শিরোনাম :
নেছারাবাদ সাগরকান্দার কুখ্যাত ডাকাত রুবেল খুলনায় আটক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ডাক্তারের অবহেলায় নবজাতক মৃত্যুর অভিযোগ জেলা তথ্য অফিসের আয়োজনে নারী সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ‍্যে নেছারাবাদ উপজেলায় মতবিনিময় সভা বরিশালে যথাযোগ্য মর্যাদায় শহিদ দিবসের কর্মসূচি প্রাণ বাঁচাতে বাংলাদেশে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সীমান্তে আশ্রয় নিল ১৪ মিয়ানমার সেনা জীবন্ত মানুষকে পুড়িয়ে মারার দল বিএনপি: শেখ ফজলে শামস পরশ বিআইডব্লিউটিএ’র গুদামের আগুন নিয়ন্ত্রণে কাজ করছে সার্ভিসের সাতটি ইউনিট অগ্রণী ব্যাংক ৯৭৫ তম রায়পুরা শাখার উদ্বোধন আসন্ন রায়পুরা পৌরসভা নির্বাচনে ২নং ওয়ার্ডে মোঃ বাহাউদ্দীনকে কাউন্সিলর করতে চান “ওয়ার্ডবাসী”

ঈদ শপিংয়ে ভিভা ক্রিয়েশন্সে তারার মেলা

বিনোদন ডেক্স::

এতদিন কোভিডের কারণে মানুষ ঘর থেকে বের হতে পারেনি। এবার কোভিড কাটিয়ে তারকারাও সামিল হচ্ছে কেনা-কাটায়। নায়িকা নিপুন, নায়ক রিয়াজ, ফেরদৌস, সায়মন, ইমনসহ তারকারা হাজির হয়েছেন ‘ভিভা ক্রিয়েশন্স’-এ। বৈচিত্র্যময় লাক্সারী পোশাক দেখে মুগ্ধতা প্রকাশ করেন তারা।

ঈদ কালেকশন নিয়ে ভিভা ক্রিয়েশন্সের চেয়ারম্যান রাকিব উদ্দিন (জুয়েল ঢালি) এমন তথ্য জানান।

মুলমানদের প্রধান এই উৎসবে বর্ণিল আনন্দের সঙ্গী হতে অভিজাত এই ফ্যাশন হাউজ নিয়ে এসেছে ভারতীয় উপমহাদেশের বাছাইকরা সব ঈদ কালেকশন। ঈদ উপলক্ষে নিখুঁত বুননে নানান গর্জিয়াস ডিজাইনের আরামদায়ক পাঞ্জাবির কালেকশন এনেছে প্রতিষ্ঠানটি।

ঈদের কেনাকাটায় শীর্ষ তারকাদের নজর কেড়েছে ‘ভিভা ক্রিয়েশন্স’। অভিনেত্রী নিপুন বলেন, আমার দেখা বাংলাদেশে এমন আন্তর্জাতিক মানের অভিজাত মল এটিই প্রথম। শাড়ি, লেহেঙ্গা, গাউনের পাশাপাশি পার্সগুলো অসাধারণ। আমার মতে, যারা ভারতে ঈদসহ বিভিন্ন উৎসবে কেনাকাটা করতে যান তাদের জন্য সুবর্ণ সুযোগ করে দিয়েছে ভিভা ক্রিয়েশন্স।

ঈদ কালেকশন নিয়ে ভিভা ক্রিয়েশন্সের চেয়ারম্যান রাকিব উদ্দিন (জুয়েল ঢালি) বলেন, ঈদ শপিংয়ে আমার এখানে তারকাদের আগমনে আমি অত্যন্ত খুশি। কালেকশন দেখে তাদের মুগ্ধতা এবং প্রশংসায় আমরাও অনুপ্রাণিত। এখন থেকে বাড়তি টাকা খরচ করে বিদেশে না গিয়ে ভিভা ক্রিয়েশন্স থেকেই ভারতীয় উপমহাদেশের অভিজাত সব পোশাক কিনতে পারবেন দেশের মানুষ। সাশ্রয়ী মূল্যে একই ছাদের নিচে ভারতীয় উপমহাদেশের ৩০০ ডিজাইনারের কালেকশন এখন ক্রেতাদের হাতের নাগালে।

রাকিব উদ্দিন আরও বলেন, এক্সক্লুসিভ শাড়ি, লং কামিজ, ফ্লোর টাচ, ফ্রক, টপস, কুর্তাসহ নানান রকমের শারারা, গারারা ও লেহেঙ্গার সেরা কালেকশন পাবেন ভিভা ক্রিয়েশন্সে। এসব পোশাকের দাম পড়বে ৩ হাজার থেকে ৪ লাখ টাকা পর্যন্ত। এছাড়াও ডিজাইনার কালেকশনের রাজকীয় ইমিটেশন জুয়েলারি, পার্স ও জুতার বাছাইকরা কালেকশন আছে আমাদের।

ক্রেতাদের চাহিদা ও উৎসবকে মাথায় রেখে উজ্জ্বল রঙকে প্রাধান্য দিয়েছেন বলে জানান প্রতিষ্ঠানটির চেয়ারম্যান রাকিব উদ্দিন (জুয়েল ঢালি)।

সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা