মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ১০:৩০
শিরোনাম :
নেছারাবাদ সাগরকান্দার কুখ্যাত ডাকাত রুবেল খুলনায় আটক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ডাক্তারের অবহেলায় নবজাতক মৃত্যুর অভিযোগ জেলা তথ্য অফিসের আয়োজনে নারী সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ‍্যে নেছারাবাদ উপজেলায় মতবিনিময় সভা বরিশালে যথাযোগ্য মর্যাদায় শহিদ দিবসের কর্মসূচি প্রাণ বাঁচাতে বাংলাদেশে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সীমান্তে আশ্রয় নিল ১৪ মিয়ানমার সেনা জীবন্ত মানুষকে পুড়িয়ে মারার দল বিএনপি: শেখ ফজলে শামস পরশ বিআইডব্লিউটিএ’র গুদামের আগুন নিয়ন্ত্রণে কাজ করছে সার্ভিসের সাতটি ইউনিট অগ্রণী ব্যাংক ৯৭৫ তম রায়পুরা শাখার উদ্বোধন আসন্ন রায়পুরা পৌরসভা নির্বাচনে ২নং ওয়ার্ডে মোঃ বাহাউদ্দীনকে কাউন্সিলর করতে চান “ওয়ার্ডবাসী”

খোলামেলা পোশাকে ট্রোল নুসরাত!

বিনোদন ডেস্ক::

পশ্চিমবঙ্গের আলোচিত অভিনেত্রী নুসরাত জাহান। নিজের অভিনয়জীবন থেকে ব্যক্তিগত জীবন নিয়েই সর্বদাই খবরের শিরোনামে থাকেন। হরহামেশাই ট্রোলিংয়ের শিকার হতে দেখা গেছে তাকে।

আর নেটিজেনদের তীব্র কটাক্ষেরও যেন তেমন একটা পরোয়া করেন না নুসরাত। সম্প্রতি সমুদ্রতটে বেড়াতে গিয়েছিলেন নুসরাত জাহান। ব্যাকগ্রাউন্ডে মিউজিক আর বিচে খোলামেলা পোশাকে ছুটে বেড়াচ্ছেন নুসরাত।

সেই সঙ্গে ইনস্ট্রাগ্রামে এক ভিডিও শেয়ার করেছেন তিনি। আর তাতেই তাকে নিয়ে নেটপাড়ায় ট্রোলিংয়ের ঝড় বইছে। বরাবরের মতোই তার পোশাক নিয়ে তাকে কটাক্ষ এবং সমালোচনা করতে মোটেও পিছপা হচ্ছেন না নেটাগরিকরা।

পবিত্র রমজান মাসে নুসরাতের সোশ্যাল মিডিয়ায় ‍এমন ভিডিও প্রকাশ তাকে মুখোমুখি করছে নেটাগরিকদের কুৎসিত সব মন্তব্যের। কেউ লিখেন, ‘রমজান মাসে লজ্জা হচ্ছে না নুসরাতের, আবার কেউ নুসরাতকে প্রশ্ন করেছেন সাংসদ হয়ে এমন পোশাকে কী বার্তা পৌছে দিচ্ছেন নুসরাত।’

গত বছর পুরোটা সময় কাজের চেয়ে তার বিয়ে, বিচ্ছেদ ও সন্তানের জন্য বেশি আলোচনায় ছিলেন নুসরাত ও যশ। সবচেয়ে বেশি সমালোচনা হয়েছে নুসরাতের সন্তানের বাবার পরিচয় নিয়ে। তাতে টালিউডের আলোচিত দম্পতি যশ দাশগুপ্ত ও নুসরাত জাহানের কোনো ভ্রুক্ষেপ নেই।

তথ্যসূত্র: টিভি৯

সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা