বুধবার, ১লা ফেব্রুয়ারি, ২০২৩ ইং, সকাল ৮:২২
শিরোনাম :
বরিশাল জেলার মেহেন্দিগঞ্জ উপজেলার আন্ধারমানিক গ্রাম সামাজিক শক্তি কমিটির উদ্যোগে কম্বল বিতরণ মুলাদীর মনির হত্যা মামলা সিআইডির তদন্তে এবার ফারুক মৃধা গ্রেফতার এসএ টিভি’র বরিশাল ব্যুরো প্রধান হিসেবে নিয়োগ পেলেন-সাংবাদিক মুজিব ফয়সাল আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলন এর কেন্দ্রীয় কমিটিতে স্থান পেলেন যারা একদিনে রাজস্ব কমলো ৩ লাখ টাকা: মেট্রোরেলের তারে আটকে গেলো ফানুস বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) ভর্তি বিজ্ঞপত্তি-২০২৩ ট্রাকচাপায় নরসিংদীতে প্রাণ গেল ৪ জনের মৌসুমে সর্বোচ্চ বৃষ্টিপাতের রেকর্ড বরিশালে, প্লাবিত নিম্নাঞ্চল বরিশাল-৪ আসনের সংসদ সদস্য পঙ্কজ নাথকে দলীয় পদ থেকে অব্যাহতি রাষ্ট্রীয় সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

খোলামেলা পোশাকে ট্রোল নুসরাত!

বিনোদন ডেস্ক::

পশ্চিমবঙ্গের আলোচিত অভিনেত্রী নুসরাত জাহান। নিজের অভিনয়জীবন থেকে ব্যক্তিগত জীবন নিয়েই সর্বদাই খবরের শিরোনামে থাকেন। হরহামেশাই ট্রোলিংয়ের শিকার হতে দেখা গেছে তাকে।

আর নেটিজেনদের তীব্র কটাক্ষেরও যেন তেমন একটা পরোয়া করেন না নুসরাত। সম্প্রতি সমুদ্রতটে বেড়াতে গিয়েছিলেন নুসরাত জাহান। ব্যাকগ্রাউন্ডে মিউজিক আর বিচে খোলামেলা পোশাকে ছুটে বেড়াচ্ছেন নুসরাত।

সেই সঙ্গে ইনস্ট্রাগ্রামে এক ভিডিও শেয়ার করেছেন তিনি। আর তাতেই তাকে নিয়ে নেটপাড়ায় ট্রোলিংয়ের ঝড় বইছে। বরাবরের মতোই তার পোশাক নিয়ে তাকে কটাক্ষ এবং সমালোচনা করতে মোটেও পিছপা হচ্ছেন না নেটাগরিকরা।

পবিত্র রমজান মাসে নুসরাতের সোশ্যাল মিডিয়ায় ‍এমন ভিডিও প্রকাশ তাকে মুখোমুখি করছে নেটাগরিকদের কুৎসিত সব মন্তব্যের। কেউ লিখেন, ‘রমজান মাসে লজ্জা হচ্ছে না নুসরাতের, আবার কেউ নুসরাতকে প্রশ্ন করেছেন সাংসদ হয়ে এমন পোশাকে কী বার্তা পৌছে দিচ্ছেন নুসরাত।’

গত বছর পুরোটা সময় কাজের চেয়ে তার বিয়ে, বিচ্ছেদ ও সন্তানের জন্য বেশি আলোচনায় ছিলেন নুসরাত ও যশ। সবচেয়ে বেশি সমালোচনা হয়েছে নুসরাতের সন্তানের বাবার পরিচয় নিয়ে। তাতে টালিউডের আলোচিত দম্পতি যশ দাশগুপ্ত ও নুসরাত জাহানের কোনো ভ্রুক্ষেপ নেই।

তথ্যসূত্র: টিভি৯

সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা