রবিবার, ২৯শে মে, ২০২২ ইং, রাত ৪:৪৯
শিরোনাম :
বিভিন্ন অনিয়মের অভিযোগে বনানীর এক রেস্তোরাঁকে লাখ টাকা জরিমানা ‘জুনে পদ্মা সেতুতে দাঁড়িয়ে পূর্ণিমার চাঁদ দেখবে বাংলার মানুষ’ লালমোহনে ব্রিজ ভেঙে কয়লাবোঝাই ট্রাক খালে, ভোগান্তিতে জনগণ শেখ হাসিনার ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস আগামীকাল চেতনানাশক খাইয়ে অন্তঃসত্ত্বা গৃহবধূকে ধর্ষণ থাকছেনা ময়লার ভাগাড়, নির্মিত হবে শপিংমল ; মেয়র, সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ গ্রুপ চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্যে ভারতে বসুন্ধরা কিংস কলাপাড়ায় লালুয়া ইউনিয়নে দুই গ্রুপের সংঘর্ষে আহত ১০ লাখো মানুষের ভালোবাসায় শিরিনের শেষ বিদায় আমিরাতের প্রেসিডেন্টের মৃত্যুতে শনিবার বাংলাদেশে রাষ্ট্রীয় শোক

খোলামেলা পোশাকে ট্রোল নুসরাত!

বিনোদন ডেস্ক::

পশ্চিমবঙ্গের আলোচিত অভিনেত্রী নুসরাত জাহান। নিজের অভিনয়জীবন থেকে ব্যক্তিগত জীবন নিয়েই সর্বদাই খবরের শিরোনামে থাকেন। হরহামেশাই ট্রোলিংয়ের শিকার হতে দেখা গেছে তাকে।

আর নেটিজেনদের তীব্র কটাক্ষেরও যেন তেমন একটা পরোয়া করেন না নুসরাত। সম্প্রতি সমুদ্রতটে বেড়াতে গিয়েছিলেন নুসরাত জাহান। ব্যাকগ্রাউন্ডে মিউজিক আর বিচে খোলামেলা পোশাকে ছুটে বেড়াচ্ছেন নুসরাত।

সেই সঙ্গে ইনস্ট্রাগ্রামে এক ভিডিও শেয়ার করেছেন তিনি। আর তাতেই তাকে নিয়ে নেটপাড়ায় ট্রোলিংয়ের ঝড় বইছে। বরাবরের মতোই তার পোশাক নিয়ে তাকে কটাক্ষ এবং সমালোচনা করতে মোটেও পিছপা হচ্ছেন না নেটাগরিকরা।

পবিত্র রমজান মাসে নুসরাতের সোশ্যাল মিডিয়ায় ‍এমন ভিডিও প্রকাশ তাকে মুখোমুখি করছে নেটাগরিকদের কুৎসিত সব মন্তব্যের। কেউ লিখেন, ‘রমজান মাসে লজ্জা হচ্ছে না নুসরাতের, আবার কেউ নুসরাতকে প্রশ্ন করেছেন সাংসদ হয়ে এমন পোশাকে কী বার্তা পৌছে দিচ্ছেন নুসরাত।’

গত বছর পুরোটা সময় কাজের চেয়ে তার বিয়ে, বিচ্ছেদ ও সন্তানের জন্য বেশি আলোচনায় ছিলেন নুসরাত ও যশ। সবচেয়ে বেশি সমালোচনা হয়েছে নুসরাতের সন্তানের বাবার পরিচয় নিয়ে। তাতে টালিউডের আলোচিত দম্পতি যশ দাশগুপ্ত ও নুসরাত জাহানের কোনো ভ্রুক্ষেপ নেই।

তথ্যসূত্র: টিভি৯

সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা