বুধবার, ৬ই জুলাই, ২০২২ ইং, রাত ১২:৫৩
শিরোনাম :
করোনাভাইরাসে দেশে গত ২৪ ঘণ্টায় ৪ জনের মৃত্যু মানবতার মা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সাক্ষাৎ করতে ঢাকায় সেলিম মৃধা”সাক্ষাৎ করতে না পেলে আত্মহত্যার হুমকি বিজলী বার্তা’র সহ: আইটি সম্পাদক কমল কান্তি রায় এর মাতার মৃত্যুতে শোক প্রকাশ বিভিন্ন অনিয়মের অভিযোগে বনানীর এক রেস্তোরাঁকে লাখ টাকা জরিমানা ‘জুনে পদ্মা সেতুতে দাঁড়িয়ে পূর্ণিমার চাঁদ দেখবে বাংলার মানুষ’ লালমোহনে ব্রিজ ভেঙে কয়লাবোঝাই ট্রাক খালে, ভোগান্তিতে জনগণ শেখ হাসিনার ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস আগামীকাল চেতনানাশক খাইয়ে অন্তঃসত্ত্বা গৃহবধূকে ধর্ষণ থাকছেনা ময়লার ভাগাড়, নির্মিত হবে শপিংমল ; মেয়র, সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ গ্রুপ চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্যে ভারতে বসুন্ধরা কিংস

কলাপাড়ায় লালুয়া ইউনিয়নে দুই গ্রুপের সংঘর্ষে আহত ১০

নিজস্ব প্রতিবেদক ::

পটুয়াখালীর কলাপাড়ার লালুয়া ইউনিয়নের বানাতিবাজারে জমি নিয়ে বিরোধের জের ধরে মৃধা বংশের আবদুল হক মৃধাকে প্রকাশ্যে জুতা পেটা করায় মৃধা ও প্যাদা বংশের মধ্যে সশস্ত্র সংঘর্ষে দুই গ্রুপের অন্তত ১০ জন আহত হয়েছে। শুক্রবার রাতে এ ঘটনায় গুরুতর আহত সবুজ প্যাদা, হক মৃধা, সুমন প্যাদা, খোকন মৃধা ও জুয়েল মৃধাকে কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ এ ঘটনায় দুই গ্রুপের ছয়জনকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা হলো প্যাদা গ্রুপের রাজিব প্যাদা, ফরহাদ প্যাদা এবং মৃধা গ্রুপের রফিক প্যাদা, সুমন গাজী, কিরন প্যাদা, ও শাহজাহান। এ ঘটনায় কলাপাড়া থানায় আঃ হক ১০ জনকে এবং আফরোজা বেগম ১৩ জনকে আসামি করে পৃথক দুটি মামলা দায়ের করেছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সোমবার বিকালে জমি সংক্রান্ত বিরোধ নিয়ে কথাকাটাকাটির এক পর্যায়ে ওমর প্যাদা(৭৫) উত্তেজিত হয়ে আবদুল হককে জুতাপেটা করে। এ নিয়ে রাত আটটার দিকে প্যাদা ও মৃধা বংশের সমর্থকরা দেশীয় অস্ত্র নিয়ে সশস্ত্র সংঘর্ষে জড়িয়ে পড়ে।
কলাপাড়া থানার উপপরিদর্শক জহিরুল ইসলাম জানান, হামলার খবর পেয়েই কলাপাড়া থানা থেকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে এবং হামলায় জড়িত ছয়জনকে গ্রেপ্তার করে। শনিবার দুপুরে গ্রেপ্তার ছয়জনকে আদালতে প্রেরণ করা হয়েছে।

সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা