রবিবার, ১৪ই আগস্ট, ২০২২ ইং, দুপুর ১:৩৩
শিরোনাম :
ডেপুটি স্পিকারের মরদেহে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বাংলাদেশকে আরো অনেক চ্যালেঞ্জ মোকাবেলা করতে হবে : প্রধানমন্ত্রী পাথরঘাটার জেলেদের জালে ঝাঁকে ঝাঁকে ইলিশ, ওদের সবার মুখে হাসি জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় আগামী ৫ দিনে বৃষ্টি নিয়ে যা জানালো আবহাওয়াবিদ মো. বজলুর রশিদ রণবীরকে পেলে সত্যি বিয়ে করবেন দীঘি! মাত্র দেড় বছরের মাথায় পদত্যাগ করলেন ইতালির প্রধানমন্ত্রী ভূমিহীন ও গৃহহীনদের মাঝে জমিসহ আরো ২৬ হাজার ২২৯টি ঘর হস্তান্তর করেছেন প্রধানমন্ত্রী রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে ঝুঁকিতে বাংলাদেশ: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান রাত ৮টার পর দোকানপাট খোলা থাকলে তদের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন: প্রতিমন্ত্রী নসরুল হামিদ

মাছ ধরা কে কেন্দ্র করে একই পরিবারের ৫ জনকে কুপিয়ে পিটিয়ে জখম

বিশেষ প্রতিনিধি (বানারীপাড়া)::

বরিশাল বানারীপাড়া উপজেলায় মাছ ধরা কে কেন্দ্র করে একই পরিবারের পাঁচজনকে হত্যার চেষ্টায় কুপিয়ে পিটিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে।
গত বুধবার বিকেল তিনটার দিকে উপজেলার ইলুহার গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা আহতদের উদ্ধার করে তাৎক্ষণিক বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।
আহতরা হল ইলুহার ৩ নং ওয়ার্ডের হায়দার বাহালীর স্ত্রী শাহিনুর বেগম, ছেলে জাহিদ বাহালি, পুত্রবধু স্বর্ণা নাতী জিহাদ ও জাহিদের বোন সোনিয়া আক্তার ।
এদের মধ্যে জাহিদ ও সোনিয়াকে গুরুতর অবস্থা বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং অন্যান্যরা বানারিপাড়ায় প্রাথমিক চিকিৎসা নিয়েছে।
আহত জাহিদের বাবা হায়দার জানান, দীর্ঘদিন ধরে হায়দার ও তার পরিবারদের সাথে প্রতিপক্ষ মোকসেদ বাহালীর ছেলে ফারুক ও ইকবালদের সাথে পূর্ববিরোধ চলে আসছে।

ঘটনার দিন গত বুধবার বিকেলে মাছ ধরা কে কেন্দ্র করে জাহিদ ও তার পরিবারদের সাথে প্রতিপক্ষ ফারুক ও তার পরিবারদের দ্বন্দ্ব হয়।
এরই জের ধরে একপর্যায়ে পরিকল্পিতভাবে ফারুক, ইকবাল, ইউপি সদস্য নুরুজ্জামান এবং তাদের সহযোগী মাহবুব সহ কয়েকজন সহযোগী জাহিদ কে হত্যার চেষ্টায় কুপিয়ে রক্তাক্ত জখম করে।
এ সময় জাহিদের মা শাহিনুর বেগম, বোন সোনিয়া আক্তার, স্ত্রী স্বর্ণা বেগম এবং ছেলে জিহাদ আসলে তাদেরকেও কুপিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করেন ফারুক সহ অন্যান্য সহযোগীরা।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে তাৎক্ষণিক বানারীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করেন।
সেখানে আহতদের মধ্যে জাহিদ এবং সোনিয়ার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
এ ঘটনায় জাহিদের বাবা হায়দার বাহালি বাদী হয়ে বানারীপাড়া থানা একটি অভিযোগ দেওয়া হয়।

সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা