শুক্রবার, ১০ই জুলাই, ২০২০ ইং, দুপুর ১:০০
শিরোনাম :
বরিশালের মুলাদীর ফেক আই ডি কাজিরচর নিউজ বুলেটিন এর বিরুদ্ধে থানায় জি.ডি পিরোজপুরে দুই বোনসহ তিনজনের করোনা শনাক্ত করোনার ক্রান্তিকালে মানবিকতার অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে পিরোজপুর জেলা পুলিশে কর্মরত ৪৬ তম ব্যাচের পুলিশ কনস্টেবলগণ করোনা আক্রান্তের হার সবচেয়ে বরিশালে কম, সর্বোচ্চ ঢাকায় ঝালকাঠির রাজাপুরে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল থেকে অসহায় দুঃস্থদের মাঝে চিকিৎসা সহায়তার চেক বিতরণ জানি কিন্তু মানিনা, নীতিকে পাশ কাটিয়ে মৃত্যুর ঝুঁকি নিয়ে ব্যবসা নলছিটিতে ইয়াবাসহ চার মাদক কারবারি গ্রেপ্তার দেশে করোনায় নতুন শনাক্ত ৭০৯ করোনা তহবিলে টাইগারদের ৩০ লাখ; আরও সাহায্য চাইলেন মুশফিক করোনায় থেমে নেই পদ্মা সেতুর কাজ, বসছে ২৯তম স্প্যান

মা দিবসে সাকিব-মুশফিকের শুভেচ্ছা

বিজলী ডেক্স:: আজ বিশ্ব মা দিবস। তবে মায়ের ভালোবাসা প্রতিটা মুহূর্তের। এর জন্য নির্দিষ্ট করে কোনো দিন বেধে রাখা যায় না। বিশ্বব্যাপী আনুষ্ঠানিকভাবে ১০ মে বিশ্ব মা দিবস হিসেবে পালন করা হয়। আর এই দিনটি উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন সাকিব আল হাসান ও মুশফিকুর রহিম। সাকিব আবার চলমান করোনা ভাইরাস পরিস্থিতিতে মায়েদের বিশেষ যত্ন নিতে বলেছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজেদের অফিসিয়াল পেজে আলাদা করে স্ট্যাটাস দিয়েছেন সাকিব মুশফিক।

সাকিব লিখেছেন, মায়েরা ছোটবেলা থেকেই আমাদের সর্বাত্নক যত্ন নিয়ে এসেছেন। আমাদেরকে ভালো-খারাপ, সতর্কতা এবং অসতর্কতার মধ্যে পার্থক্য করতে শিখিয়েছেন। করোনা ভাইরাসের এই মহামারি চলাকালীন সময়ে তাদের যত্ন নেয়া তাই আমাদের দায়িত্ব। মনে রাখতে হবে, বয়সের কারণে তাদের করোনা ভাইরাসে সংক্রমিত হওয়ার সম্ভাবনা অনেক বেশি। তাই তাদের প্রতিনিয়ত মনে করিয়ে দেই সামাজিক দূরত্ব এবং পরিষ্কার পরিচ্ছনতার নিয়মগুলো মেনে চলার। এখন আমাদের দায়িত্ব তাদের সর্বাত্মক খেয়াল রাখার।

মুশফিক তার মা ও স্ত্রী ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, সকল মায়েদের প্রতি ভালোবাসা রইল। এটা বলে বোঝানো যাবে না, প্রতি দিন তারা তাদের পরিবারের জন্য কি পরিমাণ ত্যাগ স্বীকার করে। মা দিবসে সকল মা-কে শুভেচ্ছা। আমাদের জীবনের সেরা আর্শীবাদ।