শনিবার, ৩১শে অক্টোবর, ২০২০ ইং, রাত ৯:২২
শিরোনাম :
মুলাদীতে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ এর নবাগত কমিটির আনন্দ র‌্যালী ও পথসভা অনুষ্ঠিত বাবুগঞ্জ মা ইলিশ রক্ষায় অভিযানে ৮ জেলের কারাদন্ড করোনার দ্বিতীয় থাবা মোকাবিলায় আমরা এখন থেকে প্রস্তুত: প্রধানমন্ত্রী শুক্রবার দেশব্যাপী বিক্ষোভের ডাক দিয়েছে হেফাজতে ইসলাম বিশ্বনবীকে নিয়ে ব্যঙ্গচিত্রের প্রতিবাদে সাতক্ষীরায় প্রতিবাদ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত শিশু সন্তানের গলায় চাকু ধরে মাকে ধর্ষণ! বরিশালে পরীক্ষার দাবিতে পলিটেকনিক শিক্ষার্থীদের মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত প্যাকেজ সুবিধা দিতে ব্যাংকগুলোকে আরো আন্তরিক হতে হবে: প্রধানমন্ত্রী সাংবাদিক আরিফ হোসেনের পিতৃবিয়োগে বিজলী বার্তার শোক লাভ ফর ফ্রেন্ডসের উদ্দ্যেগে নলছিটিতে বৃক্ষরোপন কর্মসূচী অনুষ্ঠিত

ঢাকার দুই আসনের উপনির্বাচন নিয়ে ইসি-আইনশৃঙ্খলা বাহিনী সভা

অনলাইন ডেক্স:

ঢাকা-৫ ও ঢাকা-১৮ আসনের উপ-নির্বাচন সুষ্ঠ করতে আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে সমন্বয় সভা করছে নির্বাচন কমিশনের কর্মকর্তারা। আগামী ১৭ অক্টোবর ঢাকা-৫ ও ১২ নভেম্বর  ঢাকা-১৮ সংসদীয় আসনের উপ নির্বাচন অনুষ্ঠিত হবে।

আজ বুধবার সকাল ১১টায় ইসির সম্মেলন কক্ষে এ সভা শুরু হয়।

এতে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদাসহ চার কমিশনার ও কমিশনের সিনিয়র সচিব বৈঠকে উপস্থিত ছিলেন। এছাড়া জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মোস্তফা কামাল উদ্দিন উপস্থিত ছিলেন।

অন্যদিকে আইনশৃঙ্খলা বাহিনীর পক্ষে আইজিপি বেনজির আহমেদ, ডিএমপি কমিশনার শফিকুল আহমেদ, র‌্যাব মহাপরিচালক চৌধুরী আবদুল্লাহ আল মামুন, বিজিবির পরিচালক লে. কর্নেল ফয়জুল আহমেদ, ঢাকা জেলা প্রশাসক  মো. শহীদুল ইসলামসহ সংশ্লিষ্ট বিভাগ ও আইনশৃঙ্খলা বাহিনীর উধধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

তফসিল অনুযায়ী ১৭ অক্টোবর ঢাকা-৫ ও ১২ নভেম্বর  ঢাকা-১৮ সংসদীয় আসনের উপ নির্বাচন অনুষ্ঠিত হবে।