সোমবার, ১৪ই জুন, ২০২১ ইং, রাত ১২:২০
শিরোনাম :
পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা, বিচার চাইলেন প্রধানমন্ত্রীর কাছে আঃ রহিম গাজীর ১২ তম বিবাহ বার্ষিকীতে বিজলী বার্তা পরিবারে শুভেচ্ছা এবার সারা দেশে ব্রডব্যান্ড ইন্টারনেটের দাম নির্ধারণ বিধিনিষেধে যুক্ত হলো আরও ৫ নির্দেশনা পরিবেশ ধ্বংসকারীদের বিরুদ্ধে রাজনৈতিক দলকে দাঁড়াতে হবে: তথ্যমন্ত্রী করোনা সংকটে শ্রমবাজার পুনরুদ্ধার কঠিন, দারিদ্র্যের মুখে ১০ কোটি শ্রমিক বরিশালে সাড়ে ৫ লাখ গলদা চিংড়ির রেণু পোনাসহ আটক ২০ সমাজসেবা মন্ত্রণালয়ের অডিট টিম পরিচয়ে চাঁদাবাজি করায় জনতার হাতে আটক ৫ প্রতারক গভীর নিম্নচাপসহ শক্তিশালী কালবৈশাখীর আশঙ্কা বাজেটের প্রভাবে দাম বাড়বে যেসব পণ্যের

বরিশাল সাংবাদিক ইউনিয়নের সভাপতি সাইফুর রহমান মিরন, সম্পাদক ফিরদাউস সোহাগ

সাংবাদিক ইউনিয়ন বরিশালের ৭ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। এতে দৈনিক দেশ রূপান্তর’র ব্যুরো প্রধান সাইফুর রহমান মিরনকে সভাপতি এবং সময় সংবাদের বিশেষ প্রতিনিধি ফিরদাউস সোহাগকে সাধারণ সম্পাদক করা হয়।

শুক্রবার সকালে শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেস ক্লাবের হলরুমে সাংবাদিক ইউনিয়ন বরিশালের এক বিশেষ সভায় এই কমিটি গঠন করা হয়।
ইউনিয়নের সভাপতি গোপাল সরকারের সভাপতিত্বে এবং সিনিয়র সাংবাদিক মুরাদ আহমেদের সঞ্চলনায় সভায় বক্তব্য রাখেন এমএম আমজাদ হোসাইন, লতিফুর রহমান জাকির, গিয়াস উদ্দিন সুমন, মোশাররফ হোসেন, গোবিন্দ সাহা, শাহিন হাফিজ, অপূর্ব অপু, মুশফিক সৌরভ, সৈয়দ মেহেদী হাসান ও তন্ময় তপু প্রমুখ।

সভায় সর্বসম্মতিক্রমে চলমান কমিটি বিলুপ্ত করে সাংবাদিক ইউনিয়ন বরিশালের কার্যক্রম বেগবান করতে সিনিয়র সাংবাদিক এমএম আমজাদ হোসাইনকে আহ্বায়ক এবং মুরাদ আহমেদ, মোশারফ হোসেন, মো. মিজানুর রহমান ও রাহাত খানকে সদস্য করে একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

এই আহ্বায়ক কমিটি সাংবাদিক ইউনিয়ন বরিশালের ৭ সদস্য বিশিষ্ট নতুন কার্যকরী কমিটি মনোনয়ন দেয় এবং মুরাদ আহমেদ কমিটি ঘোষণা করেন।

ঘোষিত কমিটিতে সভাপতি সাইফুর রহমান মিরন এবং সাধারণ সম্পাদক ফিরদাউস সোহাগ ছাড়াও বাংলাদেশ প্রতিদিন ও নিউজ ২৪ এর স্টাফ রিপোর্টার রাহাত খানকে সহ-সভাপতি, চ্যানেল ২৪ এর স্টাফ রিপোর্টার কাওছার হোসেন রানাকে সহ-সাধারণ সম্পাদক, ইত্তেফাকের অফিস প্রধান শাহিন হাফিজকে কোষাধ্যক্ষ এবং আঞ্চলিক দৈনিক আজকের বার্তার মোশাররফ হোসেন ও ফোকাস বাংলার স্টাফ করেসপন্ডেন্ট মো. মিজানুর রহমানকে কার্যনির্বাহী সদস্য করা হয়েছে। এই কমিটি আগামী দুই বছর দায়িত্ব পালন করবে।

সভার শেষ পর্যায়ে নতুন কমিটির নেতৃবৃন্দের কাছে দায়িত্ব হস্তান্তর করেন বিদায়ী কমিটির সভাপতি গোপাল সরকারসহ অন্যান্য নেতৃবৃন্দ।