রবিবার, ১৩ই জুন, ২০২১ ইং, রাত ১১:৫৩
শিরোনাম :
পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা, বিচার চাইলেন প্রধানমন্ত্রীর কাছে আঃ রহিম গাজীর ১২ তম বিবাহ বার্ষিকীতে বিজলী বার্তা পরিবারে শুভেচ্ছা এবার সারা দেশে ব্রডব্যান্ড ইন্টারনেটের দাম নির্ধারণ বিধিনিষেধে যুক্ত হলো আরও ৫ নির্দেশনা পরিবেশ ধ্বংসকারীদের বিরুদ্ধে রাজনৈতিক দলকে দাঁড়াতে হবে: তথ্যমন্ত্রী করোনা সংকটে শ্রমবাজার পুনরুদ্ধার কঠিন, দারিদ্র্যের মুখে ১০ কোটি শ্রমিক বরিশালে সাড়ে ৫ লাখ গলদা চিংড়ির রেণু পোনাসহ আটক ২০ সমাজসেবা মন্ত্রণালয়ের অডিট টিম পরিচয়ে চাঁদাবাজি করায় জনতার হাতে আটক ৫ প্রতারক গভীর নিম্নচাপসহ শক্তিশালী কালবৈশাখীর আশঙ্কা বাজেটের প্রভাবে দাম বাড়বে যেসব পণ্যের

ঝালকাঠি মেয়েকে ধর্ষণের বিচার চাওয়ায় বাবাকে কুপিয়ে রক্তাক্ত জখম

বিশেষ প্রতিনিধি:

ঝালকাঠির রাজাপুরে স্কুলছাত্রীকে ধর্ষণের বিচার চাওয়ায় ভুক্তভোগী কিশোরীর বাবাকে কুপিয়ে রক্তাক্ত জখমের অভিযোগ উঠেছে।

এ ঘটনায় রোববার (৩০ মে) রাতে ধর্ষণ ও মারামারির অভিযোগে ৪ জনকে আসামি করে পৃথক দুইটি মামলা দায়ের করেন ভুক্তভোগীর আত্মীয় মো. সাইদুল ইসলাম।

সাইদুল ইসলাম ঝালকাঠি সদর থানার ছত্রকান্দা এলাকার মৃত খোরশেদ আলী আকনের ছেলে।

মামলা সূত্রে জানা গেছে, গত ২৬ মে উপজেলার পুটিয়াখালী এলাকার মো. শাহ জামান হাওলাদারের ছেলে মো. বেল্লাল হাওলাদার (২৫) তাওহীদ মোল্লার সহায়তায় ওই স্কুলছাত্রীকে বাড়ি থেকে তুলে নিয়ে পাশের কলাবাগানে ধর্ষণ করে। ধর্ষণের ঘটনা ধামাচাপা দেয়ার জন্য ভুক্তভোগীকে ভয়ভীতি দেখায় তারা।

পরে ঘটনাটি জানাজানি হলে ভুক্তভোগী কিশোরীর বাবা ২৯ মে রাতে অভিযুক্ত বেল্লালসহ তার পরিবারকে ডেকে বিচার চাওয়ায় তাদের মধ্যে ঝগড়া হয়। এ সময় অভিযুক্ত’র বাবাসহ রাজাপুর সদরের মৃত মেনাজের ছেলে মো. সিদ্দিক এসে ভুক্তভোগীর বাবাকে লাঠি দিয়ে পিটিয়ে ও দেশীয় অস্ত্র দা দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে।

ভুক্তভোগীর পরিবারের ডাক চিৎকারে স্থানীয়রা ছুটে আসলে অভিযুক্তরা হত্যার হুমকি দিয়ে পালিয়ে যায়। আহতকে উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রাজাপুর থানার অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম বলেন, ভুক্তভোগীর শারীরিক পরীক্ষার জন্য ঝালকাঠিতে পাঠানো হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।