বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৪:৩৩
শিরোনাম :
নেছারাবাদ সাগরকান্দার কুখ্যাত ডাকাত রুবেল খুলনায় আটক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ডাক্তারের অবহেলায় নবজাতক মৃত্যুর অভিযোগ জেলা তথ্য অফিসের আয়োজনে নারী সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ‍্যে নেছারাবাদ উপজেলায় মতবিনিময় সভা বরিশালে যথাযোগ্য মর্যাদায় শহিদ দিবসের কর্মসূচি প্রাণ বাঁচাতে বাংলাদেশে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সীমান্তে আশ্রয় নিল ১৪ মিয়ানমার সেনা জীবন্ত মানুষকে পুড়িয়ে মারার দল বিএনপি: শেখ ফজলে শামস পরশ বিআইডব্লিউটিএ’র গুদামের আগুন নিয়ন্ত্রণে কাজ করছে সার্ভিসের সাতটি ইউনিট অগ্রণী ব্যাংক ৯৭৫ তম রায়পুরা শাখার উদ্বোধন আসন্ন রায়পুরা পৌরসভা নির্বাচনে ২নং ওয়ার্ডে মোঃ বাহাউদ্দীনকে কাউন্সিলর করতে চান “ওয়ার্ডবাসী”

ঝালকাঠি মেয়েকে ধর্ষণের বিচার চাওয়ায় বাবাকে কুপিয়ে রক্তাক্ত জখম

বিশেষ প্রতিনিধি:

ঝালকাঠির রাজাপুরে স্কুলছাত্রীকে ধর্ষণের বিচার চাওয়ায় ভুক্তভোগী কিশোরীর বাবাকে কুপিয়ে রক্তাক্ত জখমের অভিযোগ উঠেছে।

এ ঘটনায় রোববার (৩০ মে) রাতে ধর্ষণ ও মারামারির অভিযোগে ৪ জনকে আসামি করে পৃথক দুইটি মামলা দায়ের করেন ভুক্তভোগীর আত্মীয় মো. সাইদুল ইসলাম।

সাইদুল ইসলাম ঝালকাঠি সদর থানার ছত্রকান্দা এলাকার মৃত খোরশেদ আলী আকনের ছেলে।

মামলা সূত্রে জানা গেছে, গত ২৬ মে উপজেলার পুটিয়াখালী এলাকার মো. শাহ জামান হাওলাদারের ছেলে মো. বেল্লাল হাওলাদার (২৫) তাওহীদ মোল্লার সহায়তায় ওই স্কুলছাত্রীকে বাড়ি থেকে তুলে নিয়ে পাশের কলাবাগানে ধর্ষণ করে। ধর্ষণের ঘটনা ধামাচাপা দেয়ার জন্য ভুক্তভোগীকে ভয়ভীতি দেখায় তারা।

পরে ঘটনাটি জানাজানি হলে ভুক্তভোগী কিশোরীর বাবা ২৯ মে রাতে অভিযুক্ত বেল্লালসহ তার পরিবারকে ডেকে বিচার চাওয়ায় তাদের মধ্যে ঝগড়া হয়। এ সময় অভিযুক্ত’র বাবাসহ রাজাপুর সদরের মৃত মেনাজের ছেলে মো. সিদ্দিক এসে ভুক্তভোগীর বাবাকে লাঠি দিয়ে পিটিয়ে ও দেশীয় অস্ত্র দা দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে।

ভুক্তভোগীর পরিবারের ডাক চিৎকারে স্থানীয়রা ছুটে আসলে অভিযুক্তরা হত্যার হুমকি দিয়ে পালিয়ে যায়। আহতকে উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রাজাপুর থানার অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম বলেন, ভুক্তভোগীর শারীরিক পরীক্ষার জন্য ঝালকাঠিতে পাঠানো হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা