সোমবার, ১৪ই জুন, ২০২১ ইং, রাত ১২:১৫
শিরোনাম :
পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা, বিচার চাইলেন প্রধানমন্ত্রীর কাছে আঃ রহিম গাজীর ১২ তম বিবাহ বার্ষিকীতে বিজলী বার্তা পরিবারে শুভেচ্ছা এবার সারা দেশে ব্রডব্যান্ড ইন্টারনেটের দাম নির্ধারণ বিধিনিষেধে যুক্ত হলো আরও ৫ নির্দেশনা পরিবেশ ধ্বংসকারীদের বিরুদ্ধে রাজনৈতিক দলকে দাঁড়াতে হবে: তথ্যমন্ত্রী করোনা সংকটে শ্রমবাজার পুনরুদ্ধার কঠিন, দারিদ্র্যের মুখে ১০ কোটি শ্রমিক বরিশালে সাড়ে ৫ লাখ গলদা চিংড়ির রেণু পোনাসহ আটক ২০ সমাজসেবা মন্ত্রণালয়ের অডিট টিম পরিচয়ে চাঁদাবাজি করায় জনতার হাতে আটক ৫ প্রতারক গভীর নিম্নচাপসহ শক্তিশালী কালবৈশাখীর আশঙ্কা বাজেটের প্রভাবে দাম বাড়বে যেসব পণ্যের

আশুলিয়ায় এক বাড়িতে হঠাৎ বিস্ফোরণ, দগ্ধ ৬

অনলাইন ডেক্স:

ঢাকার অদূরে আশুলিয়ার পল্লীবিদ্যুৎ এলাকায় একটি বাসায় আগুনে শিশুসহ ৬ জন দগ্ধ হয়েছে, তাদের উদ্ধার করে শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

বুধবার (২ মে) ভোর ৫টার দিকে পল্লীবিদ্যুৎ কবরস্থান রোডের হুমায়ুনের সেমিপাকা একতলা বাড়িতে এ দুর্ঘটনা ঘটে। দগ্ধরা হলেন- স্থানীয় জেন্টার পার্ক নামে পোশাক তৈরি কারখানার অপারেটর রেনু বেগম (২৮), স্বামী প্যান্ট কারখানার শ্রমিক আউয়াল ইসলাম (৩৫) ও মেয়ে মাদ্রাসাশিক্ষার্থী আরফিয়া (৯), ঢাকা ইপিজেডের সুইং অপারেটর আদুরী খাতুন (৩০) ও তার স্বামী ঢাকা নতুন ইপিজেডের ফিনিশিং আইরন ম্যান আ. হাকিম (৩৫) এবং জেন্টাল পার্কের টাইম কিপার আফরোজা বেগম (৪০)।