রবিবার, ১৩ই জুন, ২০২১ ইং, রাত ১০:২৯
শিরোনাম :
পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা, বিচার চাইলেন প্রধানমন্ত্রীর কাছে আঃ রহিম গাজীর ১২ তম বিবাহ বার্ষিকীতে বিজলী বার্তা পরিবারে শুভেচ্ছা এবার সারা দেশে ব্রডব্যান্ড ইন্টারনেটের দাম নির্ধারণ বিধিনিষেধে যুক্ত হলো আরও ৫ নির্দেশনা পরিবেশ ধ্বংসকারীদের বিরুদ্ধে রাজনৈতিক দলকে দাঁড়াতে হবে: তথ্যমন্ত্রী করোনা সংকটে শ্রমবাজার পুনরুদ্ধার কঠিন, দারিদ্র্যের মুখে ১০ কোটি শ্রমিক বরিশালে সাড়ে ৫ লাখ গলদা চিংড়ির রেণু পোনাসহ আটক ২০ সমাজসেবা মন্ত্রণালয়ের অডিট টিম পরিচয়ে চাঁদাবাজি করায় জনতার হাতে আটক ৫ প্রতারক গভীর নিম্নচাপসহ শক্তিশালী কালবৈশাখীর আশঙ্কা বাজেটের প্রভাবে দাম বাড়বে যেসব পণ্যের

ভুয়া নেতা বিলাল হোসাইন মিয়াজীর অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী!

মতলব প্রতিনিধি :

চাঁদপুর কোর্টের কোন এক নামকারা উকিলের চেম্বারে পিয়ন পদে কর্মরত থেকে নিজেকে কখনও উকিল কখনওবা নেতা পরিচয় জাহির করে এলাকার সহজ সরল মানুষদেরকে  কু- বুদ্ধি, কু-পরামর্শ দিয়ে একে অপরের  সঙ্গে বিরোধ সৃষ্টি করে উকিলের চেম্বারে নিয়ে মোটা অঙ্কের অর্থ হাতিয়ে নেয়াই যার পেশা।তিনি হলেন মতলব ৫নংউপাদী উত্তর ইউনিয়নের মিজি বাড়ির মৃতঃ রুস্তম মিয়াজীর পুত্র মোঃ বিলাল হোসাইন মিয়াজী।

অভিযোগ সুত্রে জানা যায় যে, এই বিলাল হোসাইন মিয়াজী ৫নংউপাদী উত্তর ইউনিয়ন জাতীয়তাবাদী ছাত্রদলের সভাপতি হবার সুবাদে মিজি বাড়ি এলাকায় একক রাজত্ব কায়েম করেই যাচ্ছে।তার অত্যাচারে দিন দিন অতিষ্ঠ হয়ে পরছে এলাকাবাসী।এলাকার যে কোন উন্নয়ন কর্মকান্ড থেকে এলাকাবাসীদের বঞ্ছিত রাখা,নারি কেলেঙ্কারির ঘটনা সহ অসংখ্য অভিযোগ রয়েছে এই কথিত নেতার বিরুদ্ধে।

ঐএলাকার বাসিন্দা মোঃ মানিক ও তার পুত্র মোঃমফিজ অভিযোগ করে বলেন,আমরা ৫ বৎসরের জন্য তাদের কাছ থেকে একটি পুস্কুনি রাখি।কিন্তু ৪ বৎসর আমরা মাছ চাষ করার পরে এই বিলাল আমগো আর মাছ চাষ করতে দিলোনা ।মফিজ আরও বলেন,কিছু হলেই গায়ের জোরে রাস্তাতায় ব্যাড়া দেয়। তাই এলাকার সবাই তাকে ব্যাড়া বিলাল নামে চেনে। তার  অত্যাচারে  ও কু- বুদ্ধিতে সেরাজুল ও তার পরিবার বাড়ি ছাড়া হয়েছে । এ ছারাও গাছ কাটা লোকমান এর  স্ত্রীকে কু-পরামর্শ দিয়ে বাড়ি ছাড়া করেছে  এই  ভুয়া নেতা বিলাল হোসাইন। বিস্তারিত জানতে চোখ রাখুন………।