মঙ্গলবার, ২১শে সেপ্টেম্বর, ২০২১ ইং, সকাল ৭:৪১

প্রাইভেটকারের তেলের ট্যাংকি থেকে ফেন্সিডিল উদ্ধার, গ্রেপ্তার ৪

নিজস্ব প্রতিবেদক:

প্রাইভেটকারের তেলের ট্যাংকিতে করে আনা ৯০ বোতল ফেন্সিডিলসহ বরিশালে চার মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে মেট্রোপলিটন এয়ারপোর্ট থানা পুলিশ। এ ঘটনায় গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- চাপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার বাবুপুর বিশ্বাসপাড়া ২নং ওয়ার্ডস্থ পাঁকা ইউনিয়নের মোঃ জিন্নুর বিশ্বাসের ছেলে বেনজির বিশ্বাস (৪০), একই জেলার শিবগঞ্জ পৌরসভার ৭ নং ওয়ার্ডস্থ মোঃ সাদিকুল ইসলামের ছেলে মোঃ শহিদুল ইসলাম বাবু (৩৫), বরিশাল কোতয়ালী মডেল থানাধীন ব্রাউন্ড কম্পাউন্ড এলাকার মৃত মোকছেদ আলী সিকদারের ছেলে মাইনুল ইসলাম সিকদার ওরফে মনু (৪৫) এবং বানারীপাড়া উপজেলার শলিয়া বাকপুর গ্রামের মিয়াবাড়ির মৃত হাচান আলীর ছেলে মাইনুদ্দিন মিয়া (৪৫)।

বুধবার (৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় বরিশাল মেট্টোপলিটন পুলিশের (বিএমপি) মিডিয়া সেলের মাধ্যমে সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করা হয়।

বরিশাল মেট্টোপলিটন পুলিশের (বিএমপি) মিডিয়া সেল সূত্রে জানা গেছে, মঙ্গলবার দিবাগত রাত পৌনে ১২টার দিকে বরিশাল-ঢাকা মহাসড়কের রামপট্টি পুলিশ চেকপোস্টে এয়ারপোর্ট থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. শহিদুল ইসলামের নেতৃত্বে একটি দল অভিযান পরিচালনা করছিলেন। এরই মধ্যে ঢাকা থেকে বরিশালগামী একটি নীল রঙের প্রাইভেটকার রামপট্টি পুলিশ চেকপোস্টে পৌছায়। এ সময় সেখানে দায়িত্বরত পুলিশ সদস্যরা প্রাইভেটকারে থাকা গ্রেপ্তারকৃত ওই চারজনকে জিজ্ঞাসাবাদ করলে তারা অসংলগ্ন উত্তর দেন। এতে পুলিশ সদস্যদের সন্দেহ হলে প্রাইভেটকারে তল্লাশি চালানো হয়। একপর্যায়ে প্রাইভেটকারের তেলের ট্যাংকির মধ্যে বিশেষ কৌশলে লুকানো ৯০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

মিডিয়া সেল সূত্রে আরও জানা গেছে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত মাদক কারবারিরা জানিয়েছে, তারা দীর্ঘদিন ধরে সীমান্তবর্তী এলাকা চাপাইনবাবগঞ্জ হতে অবৈধ ফেন্সিডিল এনে বরিশাল শহরের বিভিন্ন স্থানে খুচরা ও পাইকারী বিক্রয় করে আসছিলো। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদক মামলাও রয়েছে।