রবিবার, ২৯শে মে, ২০২২ ইং, রাত ৪:১৭
শিরোনাম :
বিভিন্ন অনিয়মের অভিযোগে বনানীর এক রেস্তোরাঁকে লাখ টাকা জরিমানা ‘জুনে পদ্মা সেতুতে দাঁড়িয়ে পূর্ণিমার চাঁদ দেখবে বাংলার মানুষ’ লালমোহনে ব্রিজ ভেঙে কয়লাবোঝাই ট্রাক খালে, ভোগান্তিতে জনগণ শেখ হাসিনার ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস আগামীকাল চেতনানাশক খাইয়ে অন্তঃসত্ত্বা গৃহবধূকে ধর্ষণ থাকছেনা ময়লার ভাগাড়, নির্মিত হবে শপিংমল ; মেয়র, সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ গ্রুপ চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্যে ভারতে বসুন্ধরা কিংস কলাপাড়ায় লালুয়া ইউনিয়নে দুই গ্রুপের সংঘর্ষে আহত ১০ লাখো মানুষের ভালোবাসায় শিরিনের শেষ বিদায় আমিরাতের প্রেসিডেন্টের মৃত্যুতে শনিবার বাংলাদেশে রাষ্ট্রীয় শোক

ছেলের সঙ্গে ঈদ উদ্‌যাপন অপুর

বিনোদন ডেস্ক::

ঈদের আনন্দে মেতে আছে দেশবাসী। তারকারাও তারা তাদের পরিবার ও ভক্তদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিচ্ছেন। সামাজিক যোগযোগ মাধ্যমে তাদের ঈদের দিনের ছবি শেয়ার করার পাশাপাশি ভক্তদেরও জানাচ্ছেন ঈদের শুভেচ্ছা ও ভালোবাসা।

ঈদ শুভেচ্ছা জানাতে কিন্তু ভুলে যাননি ঢালিউড কুইন অপু বিশ্বাস। একমাত্র ছেলে আব্রাহাম খান জয়কে নিয়ে এবারের ঈদ কেটেছে অপুর। ছেলের সঙ্গে ঈদ উদ্‌যাপনের কয়েকটি ছবি ফেসবুকে শেয়ার করেছেন তিনি। সেই সঙ্গে ক্যাপশনে লিখেছেন ‘ঈদ মোবারক’।

ঈদের দিন কালো রঙের পোশাকে সেজেছিলেন অপু। তার পোশাকের রঙের সঙ্গে ম্যাচিং করে ছেলে জয়কেও পরিয়েছেন কালো পাঞ্জাবি। মা ও ছেলের সুন্দর এ মুহূর্তের ছবি দেখে উচ্ছ্বসিত ভক্তরাও।

২০০৮ সালে ঢালিউড সুপারস্টার শাকিব খান ও অপু বিশ্বাস ভালোবেসে বিয়ে করেছিলেন। সেই মুহূর্তের দুজনেরই ক্যারিয়ারই সফলতার শীর্ষে। আর সেই ক্যারিয়ারের কথা ভেবেই সেটা গোপন রেখেছিলেন দুজনে। ২০১৬ সালে তাদের সন্তান আব্রাহাম খান জয়ের জন্ম হয়। ২০১৮ সালের ফেব্রুয়ারিতে শাকিব-অপুর বিবাহবিচ্ছেদ হয়।

সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা