বুধবার, ১লা ফেব্রুয়ারি, ২০২৩ ইং, সকাল ৭:৫২
শিরোনাম :
বরিশাল জেলার মেহেন্দিগঞ্জ উপজেলার আন্ধারমানিক গ্রাম সামাজিক শক্তি কমিটির উদ্যোগে কম্বল বিতরণ মুলাদীর মনির হত্যা মামলা সিআইডির তদন্তে এবার ফারুক মৃধা গ্রেফতার এসএ টিভি’র বরিশাল ব্যুরো প্রধান হিসেবে নিয়োগ পেলেন-সাংবাদিক মুজিব ফয়সাল আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলন এর কেন্দ্রীয় কমিটিতে স্থান পেলেন যারা একদিনে রাজস্ব কমলো ৩ লাখ টাকা: মেট্রোরেলের তারে আটকে গেলো ফানুস বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) ভর্তি বিজ্ঞপত্তি-২০২৩ ট্রাকচাপায় নরসিংদীতে প্রাণ গেল ৪ জনের মৌসুমে সর্বোচ্চ বৃষ্টিপাতের রেকর্ড বরিশালে, প্লাবিত নিম্নাঞ্চল বরিশাল-৪ আসনের সংসদ সদস্য পঙ্কজ নাথকে দলীয় পদ থেকে অব্যাহতি রাষ্ট্রীয় সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

ছেলের সঙ্গে ঈদ উদ্‌যাপন অপুর

বিনোদন ডেস্ক::

ঈদের আনন্দে মেতে আছে দেশবাসী। তারকারাও তারা তাদের পরিবার ও ভক্তদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিচ্ছেন। সামাজিক যোগযোগ মাধ্যমে তাদের ঈদের দিনের ছবি শেয়ার করার পাশাপাশি ভক্তদেরও জানাচ্ছেন ঈদের শুভেচ্ছা ও ভালোবাসা।

ঈদ শুভেচ্ছা জানাতে কিন্তু ভুলে যাননি ঢালিউড কুইন অপু বিশ্বাস। একমাত্র ছেলে আব্রাহাম খান জয়কে নিয়ে এবারের ঈদ কেটেছে অপুর। ছেলের সঙ্গে ঈদ উদ্‌যাপনের কয়েকটি ছবি ফেসবুকে শেয়ার করেছেন তিনি। সেই সঙ্গে ক্যাপশনে লিখেছেন ‘ঈদ মোবারক’।

ঈদের দিন কালো রঙের পোশাকে সেজেছিলেন অপু। তার পোশাকের রঙের সঙ্গে ম্যাচিং করে ছেলে জয়কেও পরিয়েছেন কালো পাঞ্জাবি। মা ও ছেলের সুন্দর এ মুহূর্তের ছবি দেখে উচ্ছ্বসিত ভক্তরাও।

২০০৮ সালে ঢালিউড সুপারস্টার শাকিব খান ও অপু বিশ্বাস ভালোবেসে বিয়ে করেছিলেন। সেই মুহূর্তের দুজনেরই ক্যারিয়ারই সফলতার শীর্ষে। আর সেই ক্যারিয়ারের কথা ভেবেই সেটা গোপন রেখেছিলেন দুজনে। ২০১৬ সালে তাদের সন্তান আব্রাহাম খান জয়ের জন্ম হয়। ২০১৮ সালের ফেব্রুয়ারিতে শাকিব-অপুর বিবাহবিচ্ছেদ হয়।

সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা