মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ১০:০০
শিরোনাম :
নেছারাবাদ সাগরকান্দার কুখ্যাত ডাকাত রুবেল খুলনায় আটক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ডাক্তারের অবহেলায় নবজাতক মৃত্যুর অভিযোগ জেলা তথ্য অফিসের আয়োজনে নারী সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ‍্যে নেছারাবাদ উপজেলায় মতবিনিময় সভা বরিশালে যথাযোগ্য মর্যাদায় শহিদ দিবসের কর্মসূচি প্রাণ বাঁচাতে বাংলাদেশে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সীমান্তে আশ্রয় নিল ১৪ মিয়ানমার সেনা জীবন্ত মানুষকে পুড়িয়ে মারার দল বিএনপি: শেখ ফজলে শামস পরশ বিআইডব্লিউটিএ’র গুদামের আগুন নিয়ন্ত্রণে কাজ করছে সার্ভিসের সাতটি ইউনিট অগ্রণী ব্যাংক ৯৭৫ তম রায়পুরা শাখার উদ্বোধন আসন্ন রায়পুরা পৌরসভা নির্বাচনে ২নং ওয়ার্ডে মোঃ বাহাউদ্দীনকে কাউন্সিলর করতে চান “ওয়ার্ডবাসী”

ছেলের সঙ্গে ঈদ উদ্‌যাপন অপুর

বিনোদন ডেস্ক::

ঈদের আনন্দে মেতে আছে দেশবাসী। তারকারাও তারা তাদের পরিবার ও ভক্তদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিচ্ছেন। সামাজিক যোগযোগ মাধ্যমে তাদের ঈদের দিনের ছবি শেয়ার করার পাশাপাশি ভক্তদেরও জানাচ্ছেন ঈদের শুভেচ্ছা ও ভালোবাসা।

ঈদ শুভেচ্ছা জানাতে কিন্তু ভুলে যাননি ঢালিউড কুইন অপু বিশ্বাস। একমাত্র ছেলে আব্রাহাম খান জয়কে নিয়ে এবারের ঈদ কেটেছে অপুর। ছেলের সঙ্গে ঈদ উদ্‌যাপনের কয়েকটি ছবি ফেসবুকে শেয়ার করেছেন তিনি। সেই সঙ্গে ক্যাপশনে লিখেছেন ‘ঈদ মোবারক’।

ঈদের দিন কালো রঙের পোশাকে সেজেছিলেন অপু। তার পোশাকের রঙের সঙ্গে ম্যাচিং করে ছেলে জয়কেও পরিয়েছেন কালো পাঞ্জাবি। মা ও ছেলের সুন্দর এ মুহূর্তের ছবি দেখে উচ্ছ্বসিত ভক্তরাও।

২০০৮ সালে ঢালিউড সুপারস্টার শাকিব খান ও অপু বিশ্বাস ভালোবেসে বিয়ে করেছিলেন। সেই মুহূর্তের দুজনেরই ক্যারিয়ারই সফলতার শীর্ষে। আর সেই ক্যারিয়ারের কথা ভেবেই সেটা গোপন রেখেছিলেন দুজনে। ২০১৬ সালে তাদের সন্তান আব্রাহাম খান জয়ের জন্ম হয়। ২০১৮ সালের ফেব্রুয়ারিতে শাকিব-অপুর বিবাহবিচ্ছেদ হয়।

সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা