মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ১০:৫৩
শিরোনাম :
নেছারাবাদ সাগরকান্দার কুখ্যাত ডাকাত রুবেল খুলনায় আটক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ডাক্তারের অবহেলায় নবজাতক মৃত্যুর অভিযোগ জেলা তথ্য অফিসের আয়োজনে নারী সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ‍্যে নেছারাবাদ উপজেলায় মতবিনিময় সভা বরিশালে যথাযোগ্য মর্যাদায় শহিদ দিবসের কর্মসূচি প্রাণ বাঁচাতে বাংলাদেশে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সীমান্তে আশ্রয় নিল ১৪ মিয়ানমার সেনা জীবন্ত মানুষকে পুড়িয়ে মারার দল বিএনপি: শেখ ফজলে শামস পরশ বিআইডব্লিউটিএ’র গুদামের আগুন নিয়ন্ত্রণে কাজ করছে সার্ভিসের সাতটি ইউনিট অগ্রণী ব্যাংক ৯৭৫ তম রায়পুরা শাখার উদ্বোধন আসন্ন রায়পুরা পৌরসভা নির্বাচনে ২নং ওয়ার্ডে মোঃ বাহাউদ্দীনকে কাউন্সিলর করতে চান “ওয়ার্ডবাসী”

রণবীরকে পেলে সত্যি বিয়ে করবেন দীঘি!

বিনোদন ডেস্ক::

জুলাইয়ের শুরুতে চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি বলেছিলেন, তিনি বলিউড তারকা রণবীর কাপুরকে ‘‘মনে মনে’’ বিয়ে করে ফেলেছেন। অর্থাৎ, রণবীরের সঙ্গে তিনি ‘‘মানসিকভাবে বিবাহিত’’। দীঘির এই ভালোবাসা একতরফা হলেও সামাজিক যোগাযোগমাধ্যমে এ নিয়ে আলোচনার ঝড় উঠেছিল।

আবারও একই প্রসঙ্গে কথা বললেন দীঘি। জানালেন, রণবীর কাপুরকে সামনে এনে দেওয়া হলে মানসিকভাবে নয়, বাস্তবেই বিয়ে করে ফেলবেন তিনি। শনিবার (২৩ জুলাই) রাজধানীর মিরপুরে সনি সিনেমা হলে ‘‘পরাণ’’ সিনেমাটি দেখতে গিয়ে গণমাধ্যমের মুখোমুখি হন দীঘি। তখনই উঠে আসে রণবীর প্রসঙ্গ।

মানসিকভাবে বিয়েটা বাস্তবে রূপান্তরের উপায় আছে কি-না? জানতে চাইলে দীঘি বলেন, ‘‘রণবীর কাপুরকে এনে দিন আমার কাছে। আমি রূপান্তরিত করে দিচ্ছি। কিন্তু আমার কাছে তো কোনো শক্তি বা সুপারপাওয়ার নেই এটা রূপান্তরিত করার।’’

এর আগে গত ২ জুলাই ইনস্টাগ্রামে ‘‘আস্ক মি এনিথিং’’ সেশনে অংশ নেন দীঘি। সেখানে এক ভক্ত তার কাছে জানতে চান, ‘‘আপনি কি বিবাহিত?’’ উত্তরে দীঘি বলেছিলেন, ‘‘আরে হ্যাঁ, আমি মানসিকভাবে রণবীর কাপুরের সঙ্গে বিবাহিত। ওকে, বাই।’’

রণবীর কাপুরের প্রতি ভালোলাগার কথা দীঘির মুখে শোনা গেছে বার বার। কিছুদিন আগে রণবীর বিয়ে করলে কষ্টে রাতে ঠিকমতো ঘুমাতেও পারেননি বলে জানান দীঘি।

গত ১৪ এপ্রিল জমকালো আয়োজনে অভিনেত্রী আলিয়া ভাটকে বিয়ে করেন রণবীর কাপুর। এ বিয়ের খবরে কেবল দীঘিই নন, বাংলাদেশের বেশ কয়েকজন অভিনেত্রীর মন ভেঙেছিল। তারা মনে মনে রণবীরকে পছন্দ করতেন।

(জুবা)

সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা