মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ১০:১১
শিরোনাম :
নেছারাবাদ সাগরকান্দার কুখ্যাত ডাকাত রুবেল খুলনায় আটক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ডাক্তারের অবহেলায় নবজাতক মৃত্যুর অভিযোগ জেলা তথ্য অফিসের আয়োজনে নারী সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ‍্যে নেছারাবাদ উপজেলায় মতবিনিময় সভা বরিশালে যথাযোগ্য মর্যাদায় শহিদ দিবসের কর্মসূচি প্রাণ বাঁচাতে বাংলাদেশে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সীমান্তে আশ্রয় নিল ১৪ মিয়ানমার সেনা জীবন্ত মানুষকে পুড়িয়ে মারার দল বিএনপি: শেখ ফজলে শামস পরশ বিআইডব্লিউটিএ’র গুদামের আগুন নিয়ন্ত্রণে কাজ করছে সার্ভিসের সাতটি ইউনিট অগ্রণী ব্যাংক ৯৭৫ তম রায়পুরা শাখার উদ্বোধন আসন্ন রায়পুরা পৌরসভা নির্বাচনে ২নং ওয়ার্ডে মোঃ বাহাউদ্দীনকে কাউন্সিলর করতে চান “ওয়ার্ডবাসী”

আজ মুখ খুললেন পূজা চেরি, যা বললেন ফেসবুক স্ট্যাটাসে

বিনোদন ডেস্ক :
শাকিব খান-বুবলী ইস্যুতে নতুন করে আলোচনায় উঠে এসেছেন ঢালিউড অভিনেত্রী পূজা চেরি।

গত কয়েকদিন তাকে ঘিরেও বেশ কিছু গুঞ্জন উচ্চারিত হচ্ছে ফিল্মপাড়ায়।

এমন খবরও রটেছে, তিনি কারও সঙ্গে যোগাযোগ করছেন না, কারও ফোনও ধরছেন না। তাই তার দিক থেকে এসব গুঞ্জনের সত্যতা যাচাইও করা যাচ্ছে না।

এর ফলে গুঞ্জনও বেগবান হয়ে ডালপালা মেলছে।

গত কয়েকদিন ফেসবুকেও সরব ছিলেন না পূজা চেরি। আজ রবিবার নিজের কয়েকটি ছবি ফেসবুক হ্যান্ডেলে পোস্ট করে তিনি লিখেছেন, ‌‘যখন আপনি সবকিছু নিয়ে মাথা ঘামানো বন্ধ করবেন তখন বর্তমান অনেক সুন্দর হয়ে উঠবে। আরেকজনকে খুশি করার চেষ্টায় সময় অপচয় বন্ধ করুন’।

সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা