বুধবার, ৬ই ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, বিকাল ৪:৩৩
শিরোনাম :
প্রধান মন্ত্রীর নির্দেশই সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ বরিশাল-৫ আসনে স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন..! দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন দেখতে চান রয়টার্সের সাংবাদিকসহ ৮৭ বিদেশি নির্বাচনের আগেই জাতীয় পার্টিতে ভাঙন দেখা দিচ্ছে…! বরিশাল বিভাগীয় সাংস্কৃতিক উৎসব ১৭ ডিসেম্বর আ’লীগ সভানেত্রী শেখ হাসিনার বরিশাল-০৫ আসনের নৌকার মাঝি হলেন কর্নেল জাহিদ ফারুক বৃহস্পতিবার অনুষ্ঠিত হতে যাচ্ছে আ.লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের সভা বিভাগীয় কমিশনার মোঃ শওকত আলীর সভাপতিত্বে আইন-শৃঙ্খলা এবং সমন্বয় কমিটির সভা দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তারিখ ঘোষণা করেছে নির্বাচন কমিশন (ইসি) ১৫ লাখ টাকার বই বিক্রি, বিভাগীয় বইমেলার সমাপ্তি বরিশালে বিসিসি নতুন মেয়রের অভিষেক অনুষ্ঠান, নগরবাসীকে উন্নত সেবা দেওয়ার প্রতিশ্রুতি

মুলাদী সদর ইউনিয়নে সরকারী ত্রানের চাল বিতরন করেন চেয়ারম্যান কামরুল আহ্সান

তালুকদার খোকন:

মহামারী করোনায় কর্মহীন মানুষের মাঝে এবং করোনা থেকে নিরাপদ ভাবে জীবন যাপন করার জন্য সরকারের বরাদ্ধ কৃত চাল মানুষের মাঝে বিতরন করেন মুলাদী সদর ইউনিয়নের চেয়ারম্যান কামরুল আহসান।

আজ ১৮ এপ্রিল শনিবার সকাল ১০ টায় ইউনিয়ন পরিষদ চত্তরে ৪০০ জন কর্মহীন মানুষের মাঝে ১০ কেজি করে সরকারী ত্রান চাল বিতরন করেছেন। সরকারী ত্রান বিতরনের সময় উপস্থিত ছিলেন মুলাদী উপজেলা সমাজ সেবা কর্মকর্তা ও ট্যাগ অফিসার উত্তম কুমার, ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও ইউপি সদস্য জাকির হোসেন ফরাজী, ইউপি সচিব মোঃ জাকির হোসেন সিকদার, ইউনিয়ন পরিষদ এর সকল সদস্য সদস্যাগন। এসময় চেয়ারম্যান কামরুল আহসান বলেন আপনারা ত্রান ছাড়া যে কোন প্রয়োজনে আমাকে জানাবেন, বিনা প্রয়োজনে বাড়ী থেকে বের হরেন না, ঘরে থাকুন, সুস্থ থাকুন এবং পরিবারকে সুস্থ রাখুন, সরকারের নিয়ম মেনে চলুন, সরকারের ত্রান আপনাদের হাতে পৌছে যাবে। দুপুর ২ টা পর্যন্ত ৪০০ জনের মধ্যে ত্রান বিতরন করা হয়েছে।

সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা