শনিবার, ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৪:৫৩
শিরোনাম :
নেছারাবাদ সাগরকান্দার কুখ্যাত ডাকাত রুবেল খুলনায় আটক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ডাক্তারের অবহেলায় নবজাতক মৃত্যুর অভিযোগ জেলা তথ্য অফিসের আয়োজনে নারী সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ‍্যে নেছারাবাদ উপজেলায় মতবিনিময় সভা বরিশালে যথাযোগ্য মর্যাদায় শহিদ দিবসের কর্মসূচি প্রাণ বাঁচাতে বাংলাদেশে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সীমান্তে আশ্রয় নিল ১৪ মিয়ানমার সেনা জীবন্ত মানুষকে পুড়িয়ে মারার দল বিএনপি: শেখ ফজলে শামস পরশ বিআইডব্লিউটিএ’র গুদামের আগুন নিয়ন্ত্রণে কাজ করছে সার্ভিসের সাতটি ইউনিট অগ্রণী ব্যাংক ৯৭৫ তম রায়পুরা শাখার উদ্বোধন আসন্ন রায়পুরা পৌরসভা নির্বাচনে ২নং ওয়ার্ডে মোঃ বাহাউদ্দীনকে কাউন্সিলর করতে চান “ওয়ার্ডবাসী”

সংবাদ প্রকাশের জেরে সাংবাদিককে মামলা ও প্রাণনাশের হুমকি

নিজস্ব প্রতিবেদক:

বরিশালে ফ্লাটে চলছে ইয়াবা ব্যবসায়ী মুন্নির মিনি পতিতালয় ব্যবসা, দখিনের ক্রাইম পত্রিকার অনলাইনে সংবাদ প্রকাশের জেরে দখিনের ক্রাইমের নির্বাহী সম্পাদক মাছুদুর রহমান আসলাকে মামলা ও প্রাণনাশের হুমকি দেওযার অভিযোগে পাওয়া গেছে।

সুত্র জানা গেছে, বরিশালের কলেজ এভিনিউ ৭ নং গলিতে একটি ফ্লাট বাড়িতে নিচতলার একটি ফ্লাটে কয়েকটি নাবালিকা ও কয়েকজন পেশাদার দেহজিবীদের নিয়ে চলছে রমরমা দেহ ব্যবসা।নগরীর পলাশপুরের চিন্হিত মাদক ও দেহ ব্যবসায়ী মুন্নি এই ফ্লাট ভাড়া নিয়ে চালাচ্ছে অবৈধভাবে মদকের পসরা ও কল গার্ল দিয়ে দেহ ব্যবসা। একইসাথে মুন্নির স্বামীর সহযোগীতায় চলে খদ্দের ফিটিং মুন্নি ও তার স্বামী নানা ফাদে ফলে নিজেরা লাভবান হওয়ার তথ্য প্রমানের ভিত্তিতে গত ১৪ আগস্ট দখিনের ক্রাইম পত্রিকার অনলাইনে  ‌‍’বরিশালে ফ্লাটে চলছে ইয়াবা ব্যবসায়ী মুন্নির মিনি পতিতালয় ব্যবসা এই শিরোনামে একটি সংবাদ প্রকাশ হয়, সূত্র নাগরিক ডট কম, এ বিষয়ে মুন্নি ও তার স্বামী বিষয়টি জানতে পেরে প্রতিনিয়ত নানা ধরণের ভয়ভীতি ও হুমকি দিয়ে আসছে। ১৫ আগস্ট সন্ধ্যায়, মাছুদুর রহমান আসলামের মুঠোফনে একটি নাম্বার দিয়ে ০১৭২৬২৯৭৬৭৮ যোগাযোগ মাধ্যম মামলা ও প্রাণনাশের হুমকি গালাগালি দেয়।

এ বিষয়ে দখিনের ক্রাইম পত্রিকার, নির্বাহী সম্পাদক মাছুদুর রহমান আসলাম বলেন, সংবাদটি প্রকাশের পর বিভিন্ন ভাবে আমাকে মুন্নি ও তার স্বামী মোবাইল ফোনের মাধ্যমে আমাকে হুমকি ধামকি দিয়ে আসছে। এই মুহুর্তে প্রাণ আমার সংসয়ে আছে। যে কোনো মুহুর্তে আমার উপর হামলা হতে পারে। এদিকে এ বিষয়ে পত্রিকার কর্তৃপক্ষ রা মামলার প্রস্তুতি । অন্যদিকে সাংবাদিককে প্রাণনাশের হুমকির বিষয় তীব্র নিন্দা ও প্রতিবাদসহ মাদক ও দেহ  ব্যবসায়ীদেরকে আইনের আওতায় আনা দাবি জানিয়েছেন সাংবাদিক সংগঠন মহল।

সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা