বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৪:৪০
শিরোনাম :
নেছারাবাদ সাগরকান্দার কুখ্যাত ডাকাত রুবেল খুলনায় আটক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ডাক্তারের অবহেলায় নবজাতক মৃত্যুর অভিযোগ জেলা তথ্য অফিসের আয়োজনে নারী সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ‍্যে নেছারাবাদ উপজেলায় মতবিনিময় সভা বরিশালে যথাযোগ্য মর্যাদায় শহিদ দিবসের কর্মসূচি প্রাণ বাঁচাতে বাংলাদেশে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সীমান্তে আশ্রয় নিল ১৪ মিয়ানমার সেনা জীবন্ত মানুষকে পুড়িয়ে মারার দল বিএনপি: শেখ ফজলে শামস পরশ বিআইডব্লিউটিএ’র গুদামের আগুন নিয়ন্ত্রণে কাজ করছে সার্ভিসের সাতটি ইউনিট অগ্রণী ব্যাংক ৯৭৫ তম রায়পুরা শাখার উদ্বোধন আসন্ন রায়পুরা পৌরসভা নির্বাচনে ২নং ওয়ার্ডে মোঃ বাহাউদ্দীনকে কাউন্সিলর করতে চান “ওয়ার্ডবাসী”

টেস্টে সাকিবের খেলা নিয়ে যা বললেন কোচ

অনলাইন ডেস্ক::

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজের মাধ্যমে দীর্ঘদিন পর আন্তর্জাতিক ক্রিকেটে ফেরে বাংলাদেশ। সঙ্গে নিষেধাজ্ঞার খড়গ কাটিয়ে মাঠে ফেরা হয় টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসানেরও। ব্যাটে-বলে দুর্দান্ত নৈপুন্য দেখিয়ে ফেরাটা রাঙান বিশ্বসেরা ওয়ানডে অলরাউন্ডার। সিরিজসেরার পুরস্কারটাও বাগিয়ে নেন সাকিব।

তবে শেষ ম্যাচেই পড়েন ইনজুরির কবলে। ফলে শেষ ম্যাচে পূরণ করতে পারেননি বোলিংয়ের কোটা। চোট নিয়ে ছাড়েন মাঠ। শঙ্কা জাগে উইন্ডিজদের বিপক্ষে তার খেলা নিয়ে।

তবে কয়েকদিনের পর্যবেক্ষণ শেষে আবারো অনুশীলনে ফিরেছেন নাম্বার সেভেন্টি ফাইভ। যদিও উইন্ডিজ সিরিজে তিনি খেলতে পারবেন কিনা এখনও নিশ্চিত নন জাতীয় দলের হেড কোচ রাসেল ডোমিঙ্গো। প্রোটিয়া কোচের অবশ্য প্রত্যাশা, নিজেকে ফিট করে তুলতে পারবেন আল হাসান।

ডোমিঙ্গো বলেন, সাকিব আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ একজন সদস্য। বোলিং-ব্যাটিং সবমিলিয়ে বিশ্ব মানের অলরাউন্ডার। তবে, শেষ ওয়ানডেতে ইনজুরির পর টেস্টের জন্য তার প্রস্তুতি সহজ ছিল না। ফিট হয়ে উঠতে কঠোর পরিশ্রম করেছে ও। নেটে বোলিংও করেছে। খুব একটা অস্বস্তি অনুভব করেনি। আমি এখনও বলবো না, সে শতভাগ প্রস্তুত। তবে আমার বিশ্বাস, যে সময়টা আছে, তার মধ্যেই গুছিয়ে উঠতে পারবে সে।

আগামী বুধবার (৩ ফেব্রুয়ারি) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সিরিজের ১ম টেস্টে মুখোমুখি হবে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজ।

সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা