শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:১৯
শিরোনাম :
নেছারাবাদ সাগরকান্দার কুখ্যাত ডাকাত রুবেল খুলনায় আটক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ডাক্তারের অবহেলায় নবজাতক মৃত্যুর অভিযোগ জেলা তথ্য অফিসের আয়োজনে নারী সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ‍্যে নেছারাবাদ উপজেলায় মতবিনিময় সভা বরিশালে যথাযোগ্য মর্যাদায় শহিদ দিবসের কর্মসূচি প্রাণ বাঁচাতে বাংলাদেশে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সীমান্তে আশ্রয় নিল ১৪ মিয়ানমার সেনা জীবন্ত মানুষকে পুড়িয়ে মারার দল বিএনপি: শেখ ফজলে শামস পরশ বিআইডব্লিউটিএ’র গুদামের আগুন নিয়ন্ত্রণে কাজ করছে সার্ভিসের সাতটি ইউনিট অগ্রণী ব্যাংক ৯৭৫ তম রায়পুরা শাখার উদ্বোধন আসন্ন রায়পুরা পৌরসভা নির্বাচনে ২নং ওয়ার্ডে মোঃ বাহাউদ্দীনকে কাউন্সিলর করতে চান “ওয়ার্ডবাসী”

শীর্ষ চারে উঠল লিভারপুল

   অনলাইন ডেস্ক::

চ্যাম্পিয়ন্স লিগের আশা বাঁচিয়ে রাখল লিভারপুল। বার্নলেকে ৩-০ গোলে হারিয়ে পয়েন্ট টেবিলের চার নম্বরে উঠে এল অলরেডরা।

শিরোপার রেস শেষ হয়ে যাওয়ায়, ইপিএলের পয়েন্ট টেবিলের চার নম্বর জায়গাটার জন্য লড়াই হচ্ছে জম্পেশ। চেলসি, লিভারপুলের সঙ্গে সে লড়াইয়ে বেশ ভালোভাবেই টিকে আছে লেস্টার সিটি। মৌসুমের শেষ ম্যাচে পা হড়কালেই, ইউসিএল স্বপ্ন ধূলিসাৎ হবে যে কোনো এক ক্লাবের। তার আগ পর্যন্ত অবশ্য আপাত স্বস্তিতে রইল লিভারপুল।

বার্নলের বিপক্ষে অল অ্যাটাক ফুটবলের কৌশল নেন ইয়োর্গেন ক্লপ। কোনো পরীক্ষা-নিরীক্ষায় না গিয়ে, তিন ফরোয়ার্ডকে নামিয়ে দেন গোল মুখে। কিন্তু সালাহ-মানের শটগুলো ফিরতে থাকে প্রতিপক্ষের পোস্ট থেকে। মৌসুমের প্রথম দেখার পরাজয়ের স্বাদ তখন তিক্ততা দিচ্ছিল জার্মান বসকে।

১৬ মিনিটে সুবর্ণ সুযোগ পেয়েও হারান ফিরমিনো। ৬ গজ সামনে থেকে বল মারেন পোস্টের বাইরে। আর ৩৮ মিনিটে এগিয়ে যাওয়ার সুযোগটাকে হেলায় হারায় স্বাগতিকরা। অ্যালিসনকে বোকা বানাতে ব্যর্থ ম্যাকনিল।

বিরতির আগে অবশ্য, সেই ফিরমিনোর গোলেই এগিয়ে যায় লিভারপুল। ৪৩ মিনিটে স্কোর করেন এই ব্রাজিলিয়ান। গোল মুখের সন্ধান পাওয়ার পর, আর থামানো যায়নি অলরেডদের। ফিরে এসে কয়েক মিনিট সময় নিয়েই আবারও গোল করে তারা। এবারের স্কোরার ফিলিপ্স।

জোড়া গোলের জয় যখন মিনিট দূরত্বে, তখন আরও একবার ব্যবধান বাড়ায় অতিথিরা। চেম্বারলেইনের শটে ৩-০’র জয় পায় ক্লপ বাহিনী।

সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা