রবিবার, ১৩ই জুন, ২০২১ ইং, রাত ১০:৩৫
শিরোনাম :
পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা, বিচার চাইলেন প্রধানমন্ত্রীর কাছে আঃ রহিম গাজীর ১২ তম বিবাহ বার্ষিকীতে বিজলী বার্তা পরিবারে শুভেচ্ছা এবার সারা দেশে ব্রডব্যান্ড ইন্টারনেটের দাম নির্ধারণ বিধিনিষেধে যুক্ত হলো আরও ৫ নির্দেশনা পরিবেশ ধ্বংসকারীদের বিরুদ্ধে রাজনৈতিক দলকে দাঁড়াতে হবে: তথ্যমন্ত্রী করোনা সংকটে শ্রমবাজার পুনরুদ্ধার কঠিন, দারিদ্র্যের মুখে ১০ কোটি শ্রমিক বরিশালে সাড়ে ৫ লাখ গলদা চিংড়ির রেণু পোনাসহ আটক ২০ সমাজসেবা মন্ত্রণালয়ের অডিট টিম পরিচয়ে চাঁদাবাজি করায় জনতার হাতে আটক ৫ প্রতারক গভীর নিম্নচাপসহ শক্তিশালী কালবৈশাখীর আশঙ্কা বাজেটের প্রভাবে দাম বাড়বে যেসব পণ্যের

শরীয়তপুরের জাজিরার পদ্মা নদীতে ট্রলারডুবি, এখনো নিখোঁজ ২

বিশেষ প্রতিনিধি:

শরীয়তপুরের জাজিরায় মাঝিরঘাট-শিমুলিয়া নৌপথে ট্রলারডুবির ঘটনায় খাদিজা আক্তার নামে আড়াই বছর বয়সের এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (২৮ মে) রাতে জাজিরার বাবুরচর এলাকার পদ্মা নদীর চর থেকে ওই শিশুর ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করেন নৌপুলিশ সদস্যরা।

এ ঘটনায় এখনো দুইজন নিখোঁজ রয়েছে। জাজিরা নৌ-পুলিশ ফাঁড়ির সদস্য ও ফায়ার সার্ভিস কর্মীরা নিখোঁজদের উদ্ধারে অভিযান অব্যাহত রেখেছেন।

বৈরি আবহাওয়ার কারণে গত ২৫ মে থেকে জাজিরা ঘাট থেকে সবধরনের নৌযান চলাচল বন্ধ রাখা হয়েছিল। ২৭ মে বিকেলে কিছু লোক জাজিরার পূর্ব নাওডোবা জিরো পয়েন্ট থেকে ট্রলারে করে পদ্মানদী পার হয়ে মাওয়া শিমুলিয়া ঘাটে যাওয়ার পথে ট্রলারটি পালেরচর এলাকায় মাঝ নদীতে গেলে ঢেউয়ের কবলে ডুবে যায়।

খবর পেয়ে জাজিরা নৌ-পুলিশ, ফায়র সার্ভিস কর্মী ও স্থানীয়রা এসে উদ্ধার কাজ শুরু। এ সময় ১১ ব্যক্তিকে জীবিত উদ্ধার করে উদ্ধার কর্মীরা। আব্দুর রহমান আকন্দ (৭০) নামে একজন মুক্তিযুদ্ধার মৃতদেহ উদ্ধার করা হয়েছে। নিহত আব্দুর রহমান আকন্দ জাজিরা উপজেলার ফকির মাহম্মুদ আকন্দ কান্দি গ্রামের বাসিন্দা।