সোমবার, ১২ই এপ্রিল, ২০২১ ইং, দুপুর ১:২৬

বন্ধ হচ্ছে জনপ্রিয় ভারতীয় সিরিয়াল ‘শ্রীময়ী’!

অনলাইন ডেস্ক::

স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘শ্রীময়ী’। ২০১৯ সালে জুন থেকে শুরু হয়েছিল এটির প্রচার। প্রচারের পর থেকে টিআরপির প্রথম দিকেই ছিল সিরিয়ালটি। সম্প্রতি ৫১৭তম পর্ব প্রচার হয়েছে এটির।

একজন গৃহিণীকে ঘিরে তৈরি হয়েছে এ সিরিয়ারের গল্প। তার নাম শ্রীময়ী। এ চরিত্রে অভিনয় করছেন ইন্দ্রানী হালদার। তার সঙ্গে অনিন্দ্য চরিত্রে সুদীপ মুখার্জি, জুন গুহ চরিত্রে ঊষসী চক্রবর্তী, রোহিত সেন চরিত্রে তোতা রায়চৌধুরীসহ আরও অনেকে রয়েছেন।

শোনা যাচ্ছে, জনপ্রিয় এ সিরিয়ালটি বন্ধ হয়ে যাচ্ছে। নেটদুনিয়া থেকে শুরু করে ইন্ডাস্ট্রিতে ভেতরেও বিষয়টি নিয়ে চলছে নানা আলোচনা, ফিসফাস। গুঞ্জনের সূত্র ধরে যোগাযোগ করা হলে কলকাতার একটি গণমাধ্যমকে ‘শ্রীময়ী’ সিরিয়ালের লেখক ও প্রযোজক লীনা গাঙ্গুলী বলেন, ‘বন্ধ হওয়ার কোনো খবর তো আমার কাছে নেই। গুঞ্জন কিনা তাও জানি না। আমার কাছে তো বন্ধ হয়ে যাওয়ার কোনো তথ্য নেই। আমার মনে হয় চ্যানেল কর্তৃপক্ষের কাছেও এ রকম কোনো খবর নেই।

‘শ্রীময়ী’ চরিত্রের অভিনেত্রী ইন্দ্রানী হালদার বিষয়টি নিয়ে মুখ খুলতে চাইলেন না। তার ভাষায়, ‘এ ব্যাপারে আমি কিছু বলতে চাই না, যা বলার লীনাদি বলবেন।’

শোনা যাচ্ছে, লীনা গাঙ্গুলীর প্রযোজনা সংস্থা ম্যাজিক মোমেন্টস থেকে নতুন একটি সিরিয়াল চালু করা হবে। তার জন্যই কি বন্ধ হতে যাচ্ছে ‘শ্রীময়ী’? এমন প্রশ্নও অনেকের মনে। তবে এ প্রশ্নের উত্তর জানতে অপেক্ষা করতে হবে আরো কয়েক দিন।