সোমবার, ১৪ই জুন, ২০২১ ইং, রাত ১২:২৭
শিরোনাম :
পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা, বিচার চাইলেন প্রধানমন্ত্রীর কাছে আঃ রহিম গাজীর ১২ তম বিবাহ বার্ষিকীতে বিজলী বার্তা পরিবারে শুভেচ্ছা এবার সারা দেশে ব্রডব্যান্ড ইন্টারনেটের দাম নির্ধারণ বিধিনিষেধে যুক্ত হলো আরও ৫ নির্দেশনা পরিবেশ ধ্বংসকারীদের বিরুদ্ধে রাজনৈতিক দলকে দাঁড়াতে হবে: তথ্যমন্ত্রী করোনা সংকটে শ্রমবাজার পুনরুদ্ধার কঠিন, দারিদ্র্যের মুখে ১০ কোটি শ্রমিক বরিশালে সাড়ে ৫ লাখ গলদা চিংড়ির রেণু পোনাসহ আটক ২০ সমাজসেবা মন্ত্রণালয়ের অডিট টিম পরিচয়ে চাঁদাবাজি করায় জনতার হাতে আটক ৫ প্রতারক গভীর নিম্নচাপসহ শক্তিশালী কালবৈশাখীর আশঙ্কা বাজেটের প্রভাবে দাম বাড়বে যেসব পণ্যের

নাটক নিয়ে আসছেন তৌহিদ আফ্রিদি

অনলাইন ডেস্ক:;

‘লাভ অ্যান্ড ডেয়ার’ শিরোনামের একটি নাটকে অভিনয় করেছেন জনপ্রিয় ইউটিউবার তৌহিদ আফ্রিদি। এটি পরিচালনা করেছেন আবদুল্লাহ আল মিরাজ। ঈদের আগের দিন রাত ৮টায় বৈশাখী টেলিভিশনে প্রচার হবে নাটকটি।

নেট দুনিয়ার ট্রেন্ডি সময়কে ঘিরেই নাটকের কাহিনী। সোশ্যাল মিডিয়ায় আসক্ত টিনএজারদের যে কোনো ভবিষ্যত নেই, কোনো স্বপ্ন নেই। সারাক্ষণ ভাইরাল হওয়ার ধান্ধা। সেটিই তুলে ধরা হয়েছে এই নাটকে।

নাটকটির পরিচালক জানান, হিপহপ টাইপের দুই টিনএজারের প্রেমের গল্পই নাটকের মূল উপজীব্য। তারা প্রেম করে কিন্তু পালিয়ে বিয়ে করার পক্ষে না। এতে মা-বাবা মনে আঘাত পাবে, তাতে করে তারা জীবনে সুখী হতে পারবে না। এই উপলব্ধিই ইতিবাচক হয়ে ফুটে উঠেছে নাটকে।

সোশ্যাল মিডিয়ায় আসক্ত ছেলে-মেয়েদের জন্য নাটকটি টনিক হিসেবে কাজ করবে বলেও জানান নির্মাতা আবদুল্লাহ আল মিরাজ। তৌহিদ আফ্রিদি ছাড়া এ নাটকে আরও অভিনয় করেছেন স্বর্ণলতা, নৌশিন ইসলাম দিশা, সোলায়মান হাওলাদার, নিরব মেহরাজ, তানভীর রাহি প্রমুখ।