মঙ্গলবার, ২১শে সেপ্টেম্বর, ২০২১ ইং, সকাল ৮:৪৬

জ্যাকলিনকে টানা ৫ ঘণ্টা জেরা

অনলাইন ডেস্ক::

টানা ৫ ঘণ্টা ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) জিজ্ঞাসাবাদের সম্মুখীন হয়েছেন বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ। অর্থ সংক্রান্ত একটি মামলায় কিছুদিন আগেই জ্যাকলিনকে সমন পাঠিয়েছিল ইডি। সে মামলাতেই সোমবার (৩০ আগস্ট) দিল্লিতে তাকে ডেকে পাঠানো হয়।

জানা গেছে, এ মামলায় তিনি অভিযুক্ত নন, তিনি একজন সাক্ষী। চেন্নাইয়ের বাসিন্দা সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় জ্যাকলিনকে ডেকে পাঠায় ইডি।

সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে মামলা করেন দিল্লির এক ব্যবসায়ী। তার অভিযোগ এক বছরে তার ২০০ কোটি টাকা তুলে নিয়েছে সুকেশ চন্দ্রশেখর। সেই মামলাতেই জ্যাকলিনের সাক্ষ্য নিতে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়।

এ বছরের শুরুর দিকে জ্যাকলিনের আগামী ছবি ভূত পুলিশ এর অন্যতম সহ অভিনেত্রী ইয়ামি গৌতমকেও সমন পাঠিয়েছিল ইডি। ফরেন এক্সচেঞ্জ ম্যানেজমেন্ট অ্যাক্ট অনুযায়ী ব্যাংকে তার আর্থিক লেনদেনে অসঙ্গতি পাওয়া যায় বলে দাবি করেছিল ইডি। সেই একই মামলায় এবার জ্যাকলিনের বয়ানও রেকর্ড করা হয়।

ইয়ামি ও জ্যাকলিনকে একসঙ্গে দেখা যাবে আগামী ছবি ভুত পুলিশে। তাদের সঙ্গে এই ছবিতে অভিনয় করেছেন সাইফ আলি খান ও অর্জুন কাপুর। আগামী ১৭ সেপ্টেম্বর ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে ভূত পুলিশ।