রবিবার, ২৯শে মে, ২০২২ ইং, রাত ৪:৩২
শিরোনাম :
বিভিন্ন অনিয়মের অভিযোগে বনানীর এক রেস্তোরাঁকে লাখ টাকা জরিমানা ‘জুনে পদ্মা সেতুতে দাঁড়িয়ে পূর্ণিমার চাঁদ দেখবে বাংলার মানুষ’ লালমোহনে ব্রিজ ভেঙে কয়লাবোঝাই ট্রাক খালে, ভোগান্তিতে জনগণ শেখ হাসিনার ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস আগামীকাল চেতনানাশক খাইয়ে অন্তঃসত্ত্বা গৃহবধূকে ধর্ষণ থাকছেনা ময়লার ভাগাড়, নির্মিত হবে শপিংমল ; মেয়র, সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ গ্রুপ চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্যে ভারতে বসুন্ধরা কিংস কলাপাড়ায় লালুয়া ইউনিয়নে দুই গ্রুপের সংঘর্ষে আহত ১০ লাখো মানুষের ভালোবাসায় শিরিনের শেষ বিদায় আমিরাতের প্রেসিডেন্টের মৃত্যুতে শনিবার বাংলাদেশে রাষ্ট্রীয় শোক

সড়ক দুর্ঘটনায় জনপ্রিয় দুই মডেলের মর্মান্তিক মৃত্যু

বিনোদন ডেস্ক::

২০১৯ সালে মিস কেরালার শিরোপাজয়ী আনসি কবীর এ বছর মিস সাউথ ইন্ডিয়ার শিরোপাও জিতেছিলেন। আর অঞ্জনা শাহজাহান মিস কেরালার রানার্সআপ। ভারতের এই দুই সম্ভাবনাময়ী তারকা মডেল গত সোমবার (১ নভেম্বর) মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মারা গেছেন।

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, আনসি কবীর ও অঞ্জনা শাহজাহান কেরালায় একটি গাড়িতে যাচ্ছিলেন। ফটোশুট থেকে ফিরছিলেন তারা। হঠাৎ গাড়ির সামনে একটি সাইকেল চলে আসে। সেটিকে বাঁচাতে গিয়ে গাড়িটি সরাসরি একটি গাছের সঙ্গে ধাক্কা খায়। ৬৬ নম্বর জাতীয় সড়কের ভিটিলা এবং এডাপ্পাল্লির মধ্যে চক্রপরম্ভুর কাছে এই দুর্ঘটনা ঘটে।

এ দুর্ঘটনায় আরও দুই ব্যক্তি গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। তাদের একজনের অবস্থা আশঙ্কাজনক।

২০১৯ সালে মিস কেরালা প্রতিযোগিতায় অংশগ্রহণ করার সময়ই আনসি এবং অঞ্জনার মধ্যে বন্ধুত্ব গড়ে ওঠে। মর্মান্তিক এই দুর্ঘটনায় দুজনে চিরঘুমের দেশে চলে গেলেন একইসঙ্গে।

সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা