বুধবার, ১লা ফেব্রুয়ারি, ২০২৩ ইং, সকাল ৮:০৫
শিরোনাম :
বরিশাল জেলার মেহেন্দিগঞ্জ উপজেলার আন্ধারমানিক গ্রাম সামাজিক শক্তি কমিটির উদ্যোগে কম্বল বিতরণ মুলাদীর মনির হত্যা মামলা সিআইডির তদন্তে এবার ফারুক মৃধা গ্রেফতার এসএ টিভি’র বরিশাল ব্যুরো প্রধান হিসেবে নিয়োগ পেলেন-সাংবাদিক মুজিব ফয়সাল আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলন এর কেন্দ্রীয় কমিটিতে স্থান পেলেন যারা একদিনে রাজস্ব কমলো ৩ লাখ টাকা: মেট্রোরেলের তারে আটকে গেলো ফানুস বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) ভর্তি বিজ্ঞপত্তি-২০২৩ ট্রাকচাপায় নরসিংদীতে প্রাণ গেল ৪ জনের মৌসুমে সর্বোচ্চ বৃষ্টিপাতের রেকর্ড বরিশালে, প্লাবিত নিম্নাঞ্চল বরিশাল-৪ আসনের সংসদ সদস্য পঙ্কজ নাথকে দলীয় পদ থেকে অব্যাহতি রাষ্ট্রীয় সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

সড়ক দুর্ঘটনায় জনপ্রিয় দুই মডেলের মর্মান্তিক মৃত্যু

বিনোদন ডেস্ক::

২০১৯ সালে মিস কেরালার শিরোপাজয়ী আনসি কবীর এ বছর মিস সাউথ ইন্ডিয়ার শিরোপাও জিতেছিলেন। আর অঞ্জনা শাহজাহান মিস কেরালার রানার্সআপ। ভারতের এই দুই সম্ভাবনাময়ী তারকা মডেল গত সোমবার (১ নভেম্বর) মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মারা গেছেন।

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, আনসি কবীর ও অঞ্জনা শাহজাহান কেরালায় একটি গাড়িতে যাচ্ছিলেন। ফটোশুট থেকে ফিরছিলেন তারা। হঠাৎ গাড়ির সামনে একটি সাইকেল চলে আসে। সেটিকে বাঁচাতে গিয়ে গাড়িটি সরাসরি একটি গাছের সঙ্গে ধাক্কা খায়। ৬৬ নম্বর জাতীয় সড়কের ভিটিলা এবং এডাপ্পাল্লির মধ্যে চক্রপরম্ভুর কাছে এই দুর্ঘটনা ঘটে।

এ দুর্ঘটনায় আরও দুই ব্যক্তি গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। তাদের একজনের অবস্থা আশঙ্কাজনক।

২০১৯ সালে মিস কেরালা প্রতিযোগিতায় অংশগ্রহণ করার সময়ই আনসি এবং অঞ্জনার মধ্যে বন্ধুত্ব গড়ে ওঠে। মর্মান্তিক এই দুর্ঘটনায় দুজনে চিরঘুমের দেশে চলে গেলেন একইসঙ্গে।

সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা