বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৬:২৬
শিরোনাম :
নেছারাবাদ সাগরকান্দার কুখ্যাত ডাকাত রুবেল খুলনায় আটক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ডাক্তারের অবহেলায় নবজাতক মৃত্যুর অভিযোগ জেলা তথ্য অফিসের আয়োজনে নারী সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ‍্যে নেছারাবাদ উপজেলায় মতবিনিময় সভা বরিশালে যথাযোগ্য মর্যাদায় শহিদ দিবসের কর্মসূচি প্রাণ বাঁচাতে বাংলাদেশে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সীমান্তে আশ্রয় নিল ১৪ মিয়ানমার সেনা জীবন্ত মানুষকে পুড়িয়ে মারার দল বিএনপি: শেখ ফজলে শামস পরশ বিআইডব্লিউটিএ’র গুদামের আগুন নিয়ন্ত্রণে কাজ করছে সার্ভিসের সাতটি ইউনিট অগ্রণী ব্যাংক ৯৭৫ তম রায়পুরা শাখার উদ্বোধন আসন্ন রায়পুরা পৌরসভা নির্বাচনে ২নং ওয়ার্ডে মোঃ বাহাউদ্দীনকে কাউন্সিলর করতে চান “ওয়ার্ডবাসী”

অনন্য মামুনকে নিষিদ্ধ করা উচিত হয়নি: সুনেরাহ

প্রথম ছবিতেই জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতে নিয়েছেন অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল। স্টার সিনেপ্লেক্স প্রযোজিত ন’ডরাই ছবিতে আয়েশা চরিত্রে অনবদ্য অভিনয় করে সেরা নায়িকার খেতাব পান তিনি। সম্প্রতি সময়ের গল্পের মুখোমুখি হয়েছেন এ অভিনেত্রী। জানিয়েছেন অভিনয় নিয়ে তার ভবিষ্যৎ পরিকল্পনার কথা।

অভিনন্দন। প্রথম ছবিতেই জাতীয় পুরস্কার। কেমন লাগছে?
আমি অনেক অনেক অনেক বেশী খুশি। আমি শুধু পুরস্কারটির দিকে তাকিয়ে আছি। অনেক ভারী লাগছে। আমাকে যে সম্মানটা দেওয়া হয়েছে ঐটাই আমার কাছে অনেক ভারী মনে হয়েছে। বলা যায়, আমি ভারী খুশি।

স্বাস্থ্যবিধি কীভাবে মেনে চলছেন, করোনা পরিস্থিতি ভাবাচ্ছে?
আমি বাইরে বের হলে সবসময় মাস্ক পরেই থাকি। হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করি। সামাজিক দুরত্বও মেনে চলার চেষ্টা করি।

করোনার কারণে এবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরসরি পুরস্কার তুলে দিচ্ছেন না। এতে কি কোনো দুঃখবোধ কাজ করেছে?
দুঃখটা সেখানেই। আমার প্রথম চলচ্চিত্রে জাতীয় পুরস্কার পেলাম, এটার যে আনন্দ, তার থেকে বেশী খারাপ লাগছে আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে আমি সরাসরি পুরস্কার নিতে পারছি না। দোয়া করবেন, যাতে আমি সামনে আরও জাতীয় পুরস্কার পাই এবং তার কাছ থেকে পুরস্কারটা নিতে পারি।

আপনার জন্য অনেক অনেক শুভকামনা। পরবর্তীতে আপনাকে ভিন্ন ধরণের আর কোন চরিত্রে পাব?
বেশ কিছু কাজ নিয়ে কথা হচ্ছে। এখনো ফাইনাল হয়নি। সবকিছু ঠিকঠাক হলে পরে আপনাদেরকে জানাবো।

পরিচালক অনন্য মামুনকে নিষিদ্ধের ব্যাপারটাকে কীভাবে দেখছেন?
আমি এ ব্যাপারটা নিয়ে খুব বেশী জানি না। তবে আমার খারাপ লেগেছে। একটা চরিত্র দৃশ্যায়নের জন্য, যদিও আমি পুরো বিষয়টা নিয়ে খুব একটা জানি না, তবুও আমার মনে হচ্ছে যে কাজটা ঠিক হয়নি।

জাতীয় পুরস্কার প্রাপ্তিতে প্রত্যাশার চাপ কি বাড়ছে?
যতটা খুশি হয়েছি, আমার মনে হয়েছে তার থেকেও দায়িত্বটা বেড়ে গেছে। প্রেশার মনে হচ্ছে। সবাই এখন আমার থেকে বেস্ট কাজ আশা করবে। আমি জানি না আমি ঠিক কতটুকু দিতে পারব। তবে আমি আমার সর্বোচ্চ চেষ্টা করব।

আপনার জন্য অনেক শুভকামনা। অনেক ধন্যবাদ।
আপনাকেও ধন্যবাদ।

সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা