শনিবার, ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৩:৪১
শিরোনাম :
নেছারাবাদ সাগরকান্দার কুখ্যাত ডাকাত রুবেল খুলনায় আটক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ডাক্তারের অবহেলায় নবজাতক মৃত্যুর অভিযোগ জেলা তথ্য অফিসের আয়োজনে নারী সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ‍্যে নেছারাবাদ উপজেলায় মতবিনিময় সভা বরিশালে যথাযোগ্য মর্যাদায় শহিদ দিবসের কর্মসূচি প্রাণ বাঁচাতে বাংলাদেশে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সীমান্তে আশ্রয় নিল ১৪ মিয়ানমার সেনা জীবন্ত মানুষকে পুড়িয়ে মারার দল বিএনপি: শেখ ফজলে শামস পরশ বিআইডব্লিউটিএ’র গুদামের আগুন নিয়ন্ত্রণে কাজ করছে সার্ভিসের সাতটি ইউনিট অগ্রণী ব্যাংক ৯৭৫ তম রায়পুরা শাখার উদ্বোধন আসন্ন রায়পুরা পৌরসভা নির্বাচনে ২নং ওয়ার্ডে মোঃ বাহাউদ্দীনকে কাউন্সিলর করতে চান “ওয়ার্ডবাসী”

‘নবাব এলএলবি’র ১১ দৃশ্যে পরিবর্তন করতে বলল সেন্সর বোর্ড

অনলাইন ডেস্ক::

১১টি আপত্তিকর দৃশ্যের কারণে সেন্সরে আটকে গেছে অনন্য মামুন পরিচালিত সিনেমা ‘নবাব এলএলবি’। এ ১১টি দৃশ্য বাদ দিয়ে আবার সিনেমাটি সেন্সর বোর্ডে জমা দেওয়ার জন্য চিঠি দেয়া হয়েছে ছবিটির পরিচালক ও প্রযোজনা প্রতিষ্ঠানকে।

২০১০ সালের ১৬ ডিসেম্বর ওটিটি প্লাটফর্ম ‘আই থিয়েটারে’ মুক্তি দেওয়া হয়েছিল ‘নবাব এলএলবি’ সিনেমাটির অর্ধেক অংশ। বাকি অংশ এ বছরের শুরুতে মুক্তি দেওয়ার কথা ছিল।

জানা গেছে, সেন্সর বোর্ডের দেওয়া চিঠিতে ওই ১১টি আপত্তিকর দৃশ্য বাদ দিয়ে নতুনভাবে সংযোজন করে সেন্সরে জমা দেওয়ার জন্য পরিচালক ও প্রযোজককে জানানো হয়েছে। তা নাহলে কোনোভাবেই এই সিনেমা সেন্সর ছাড়পত্র দেওয়া সম্ভব হবে না।

এ প্রসঙ্গে সিনেমাটির পরিচালক অনন্য মামুন সংবাদমাধ্যমকে বলেন, সিনেমার ‘নারী ধর্ষণ মানে স্বাধীনতাকে হত্যা’ এমন সংলাপে কেন আপত্তি তোলা হয়েছে বুঝতে পারছি না। সিনেমার একটি গানের কথাও ঠিক করতে বলা হয়েছে। এইগুলো ঠিক করলে কিছুই থাকে না ছবির। সেন্সর বোর্ড যে  ১১ জায়গায় আপত্তি করেছে সেগুলো বাদ দিয়ে আবার ‘নবাব এলএলবি’ জমা দেব।

গত বছর, ‘নবাব এলএলবি’ সিনেমার সংলাপে পুলিশকে হেয় করার অভিযোগে গ্রেপ্তার হয়েছিলেন পরিচালক অনন্য মামুন ও অভিনেতা শাহীন মৃধা। বর্তমানে তারা দুজনই জামিনে আছেন।

এই সিনেমায় অভিনয় করেছেন- শাকিব খান, শহিদুজ্জামান সেলিম, অর্চিতা স্পর্শিয়া, মাহিয়া মাহি, রাশেদ মামুন অপু, সুমন আনোয়ার, শাহেদ আলী, শাহীন মৃধা।

সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা