সোমবার, ১৪ই জুন, ২০২১ ইং, রাত ১২:০৭
শিরোনাম :
পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা, বিচার চাইলেন প্রধানমন্ত্রীর কাছে আঃ রহিম গাজীর ১২ তম বিবাহ বার্ষিকীতে বিজলী বার্তা পরিবারে শুভেচ্ছা এবার সারা দেশে ব্রডব্যান্ড ইন্টারনেটের দাম নির্ধারণ বিধিনিষেধে যুক্ত হলো আরও ৫ নির্দেশনা পরিবেশ ধ্বংসকারীদের বিরুদ্ধে রাজনৈতিক দলকে দাঁড়াতে হবে: তথ্যমন্ত্রী করোনা সংকটে শ্রমবাজার পুনরুদ্ধার কঠিন, দারিদ্র্যের মুখে ১০ কোটি শ্রমিক বরিশালে সাড়ে ৫ লাখ গলদা চিংড়ির রেণু পোনাসহ আটক ২০ সমাজসেবা মন্ত্রণালয়ের অডিট টিম পরিচয়ে চাঁদাবাজি করায় জনতার হাতে আটক ৫ প্রতারক গভীর নিম্নচাপসহ শক্তিশালী কালবৈশাখীর আশঙ্কা বাজেটের প্রভাবে দাম বাড়বে যেসব পণ্যের

মিঠুনের বিরুদ্ধে মামলা

অনলাইন ডেস্ক::

পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনের ফলাফল ঘোষণা হয়েছে ২ মে। এবার বিপুল আসনে জয়লাভ করেছে মমতা বন্দ্যোপাধ্যায়ের দল তৃণমূল কংগ্রেস। মুখ্যমন্ত্রী হিসেবে গত বুধবার (৫ মে) শপথ নিয়েছেন মমতা।

তার শপথ নেয়ার একদিন পর ভোটপ্রচারে উসকানিমূলক বক্তব্য দেয়ার অভিযোগে মিঠুন চক্রবর্তী ও বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের বিরুদ্ধে মামলা হয়েছে। বৃহস্পতিবার (৬ মে) কলকাতা ও পুরুলিয়ায় পৃথক দুটি মামলা করেছে তৃণমূল। এমনটাই জানা গেছে বিভিন্ন গণমাধ্যম সূত্রে।

কলকাতার মানিকতলা থানায় মামলা করা হয় মেগাস্টার মিঠুন চক্রবর্তীর নামে। উত্তর কলকাতার যুব তৃণমূল কংগ্রেস এ মামলাটি করে। অভিযোগে বলা হয়, মিঠুন চক্রবর্তী ও দিলীপ ঘোষ উসকানিমূলক বক্তব্য দিয়ে তৃণমূলকে হেয় করেছেন। রাজ্য রাজনীতি উত্তপ্ত করেছেন। মিঠুন চক্রবর্তী সিনেমার ডায়লগ দিয়ে সাধারণ মানুষকে উসকানি দিয়েছেন।

ভোটের আগে বিজেপিতে যোগ দিয়েছিলেন মিঠুন। ৭ মার্চ কলকাতায় মোদির সমাবেশে দেখা গিয়ে তাকে। বক্তব্যও রেখেছিলেন তিনি। তারপর অনেকে ভেবে ছিলেন, মিঠুনকে প্রার্থী করা হবে। কিন্তু তা হয়নি। প্রার্থী না হলেও ভোট প্রচারে বেশ সরব ছিলেন এ অভিনেতা।