সোমবার, ১৪ই জুন, ২০২১ ইং, রাত ১২:১৮
শিরোনাম :
পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা, বিচার চাইলেন প্রধানমন্ত্রীর কাছে আঃ রহিম গাজীর ১২ তম বিবাহ বার্ষিকীতে বিজলী বার্তা পরিবারে শুভেচ্ছা এবার সারা দেশে ব্রডব্যান্ড ইন্টারনেটের দাম নির্ধারণ বিধিনিষেধে যুক্ত হলো আরও ৫ নির্দেশনা পরিবেশ ধ্বংসকারীদের বিরুদ্ধে রাজনৈতিক দলকে দাঁড়াতে হবে: তথ্যমন্ত্রী করোনা সংকটে শ্রমবাজার পুনরুদ্ধার কঠিন, দারিদ্র্যের মুখে ১০ কোটি শ্রমিক বরিশালে সাড়ে ৫ লাখ গলদা চিংড়ির রেণু পোনাসহ আটক ২০ সমাজসেবা মন্ত্রণালয়ের অডিট টিম পরিচয়ে চাঁদাবাজি করায় জনতার হাতে আটক ৫ প্রতারক গভীর নিম্নচাপসহ শক্তিশালী কালবৈশাখীর আশঙ্কা বাজেটের প্রভাবে দাম বাড়বে যেসব পণ্যের

ঈদের দুই ডজন নাটকে কেয়া পায়েল

  অনলাইন ডেস্ক::

ছোটপর্দার প্রিয়মুখ কেয়া পায়েল। বিভিন্ন সময় নিজের চরিত্রকে ভেঙে দিয়েছেন বিভিন্ন রূপ। আর এ কারণে খুব অল্প সময়েই দর্শকের মনে জায়গা করে নিয়েছেন এই অভিনেত্রী। উৎসব-পার্বণ আর বিশেষ দিবসে নাটক বাঙালির প্রাত্যহিক জীবনের অনুষঙ্গ। আর এসব নাটকের অন্যতম পায়েল। মিষ্টি প্রেম-কমেডি নাটকের গল্পে সবার পছন্দ ছোটপর্দার এই নায়িকা।

ঈদ, পূজা ও ভালোবাসা দিবসের নাটকগুলোতে দেখা যায় পায়েলকে। এবারও দর্শকদের আনন্দ দিতে প্রস্তুত এ সুদর্শনী। ঈদুল ফিতর প্রায় দুই ডজনের কাছাকাছি নাটকে দেখা যাবে তাকে।

এবার ঈদে আসছে কেয়া পায়েল অভিনীত- হারানো দিনের গান, ভাই চম্পা, ১০ লাখ মার্বেল, বাবা পুলিশ ছেলে ফুলিশ, লোভে পাপ, পাপে লাভ, টোল, আই সি ইউ, প্রেম প্রেম ভাব, দৌড়ের উপর ঔষধ, লোকাল হিরো, চুম্বক, বিদ্রোহী প্রেমিক, ইম্পসিবল, সিকিউরিটি গার্ড, এক্স হাসবেন্ড, আমার মা সব জানে, স্রোতের বিপরীতে, হঠাৎ এলো বৃষ্টি, উরাধুরা ভালোবাসা, ম্যারাডোনার ছেলে, আওয়াজ, ল্যাপ পোস্ট, ডোন্ট ডিস্টার্ব, জিরো।

নাটকগুলো প্রসঙ্গে কেয়া পায়েল বলেন, এবারের ঈদে আমাকে সর্বাধিক নাটক আসছে। একটা উৎসবে এতোগুলা নাটক আসছে, এটা আমার জন্য খুবই আনন্দের বিষয়। আমি ধন্যবাদ দিতে চাই প্রত্যেক নাটকের পরিচালক, সহশিল্পীসহ প্রত্যেক নাটকের ইউনিটকে, কারণ করোনার এই ঝুঁকিপূর্ণ সময়ে সবাই বেশ সচেতন থেকে আন্তরিকতা নিয়ে কাজ করেছেন।

তিনি আরও বলেন, শতভাগ চেষ্টা করছি ভালো কাজ করার। ঈদে যে নাটকগুলো প্রচারে আসছে সবগুলো নাটকে আমার চরিত্রে নতুনত্ব থাকছে। কাজগুলো খুব ভালো হয়েছে। এর মাধ্যমে আমার কাজের দর্শক বাড়বে বলে বিশ্বাস করি। এছাড়া নাটকের দর্শকদের জন্য আমার কাজগুলো ভিন্নমাত্রা যোগ করবে।

একজন পরিণত অভিনেত্রী হতে চান কেয়া পায়েল। তিনি মনে করেন, এই কাজগুলো একজন ভালো অভিনেত্রী হতে সহায়ক হবে।