রবিবার, ১৩ই জুন, ২০২১ ইং, রাত ১০:৫১
শিরোনাম :
পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা, বিচার চাইলেন প্রধানমন্ত্রীর কাছে আঃ রহিম গাজীর ১২ তম বিবাহ বার্ষিকীতে বিজলী বার্তা পরিবারে শুভেচ্ছা এবার সারা দেশে ব্রডব্যান্ড ইন্টারনেটের দাম নির্ধারণ বিধিনিষেধে যুক্ত হলো আরও ৫ নির্দেশনা পরিবেশ ধ্বংসকারীদের বিরুদ্ধে রাজনৈতিক দলকে দাঁড়াতে হবে: তথ্যমন্ত্রী করোনা সংকটে শ্রমবাজার পুনরুদ্ধার কঠিন, দারিদ্র্যের মুখে ১০ কোটি শ্রমিক বরিশালে সাড়ে ৫ লাখ গলদা চিংড়ির রেণু পোনাসহ আটক ২০ সমাজসেবা মন্ত্রণালয়ের অডিট টিম পরিচয়ে চাঁদাবাজি করায় জনতার হাতে আটক ৫ প্রতারক গভীর নিম্নচাপসহ শক্তিশালী কালবৈশাখীর আশঙ্কা বাজেটের প্রভাবে দাম বাড়বে যেসব পণ্যের

মাত্র ১৫০ টাকায় বিয়ে সারলেন তারকা দম্পতি!

অনলাইন ডেস্ক:;

বিয়ের খরচের বড় অংশ দান করেছেন করোনাখাতে। তারপর মাত্র ১৫০ টাকায় বিয়ে সেরেছেন তারকা দম্পতি ভিরাফ প্যাটেল ও সালোনি খান্না। মুম্বাইয়ের একটি আদালতে বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন তারা। এমনটাই জানা গেছে একাধিক ভারতীয় গণমাধ্যম সূত্রে।

অনেকদিন ধরেই বিয়ের পরিকল্পনা করছিলেন তারা। জমকালো আয়োজনে আনুষ্ঠানিকতা সারতে চেয়েছিলেন। সে অনুযায়ী বিভিন্ন পরিকল্পনাও করেছিলেন তারা। কিন্তু সব পরিকল্পনা ভেস্তে দেয় করোনা পরিস্থিতি। ফলে ঘটা করে আয়োজন ছাড়াই বিয়ে করেন তারা।

তাদের বিয়েতে উপস্থিত ছিলেন মাত্র তিনবন্ধু। বিয়েতে সাক্ষী দিয়েছেন তারা। বিয়েতে আংটির বদলে নববধূর আঙুলে রাবার ব্যান্ড পরিয়ে দিয়েছেন ভিরাফ। ভারতীয় গণমাধ্যমকে তিনি জানান, সব দোকান বন্ধ থাকায় ইচ্ছে থাকলেও পছন্দসই গহনা কেনা সম্ভব হয়নি।

সাদামাটা বিয়েতে সাদা রঙের পোশাক পরেছিলেন ভিরাজ আর সালোনি। সাদা শাড়ির সঙ্গে ব্লাউজ পরেছিলেন সালোনি আর ভিরাফের পরনে ছিল ওয়েস্টার্ন ফরমাল পোশাক। বিয়ের পরে ফটোসেশনও করেছেন তারা।

এপ্রিল করোনায় আক্রান্ত হয়েছিলেন ভিরাফ এবং তার পরিবারের দুই সদস্য। তারা সুস্থ হয়ে উঠায় ভিডিও কলে আলোচনা করেই সীমিত আকারে বিয়ে সেরেছেন তারা। চলতি মাসের ১৫ ও ১৬ তারিখ মুম্বাই এবং দিল্লিতে অনুষ্ঠান করার কথা ছিল তাদের। কিন্তু এখন তা বাতিল করা হয়েছে।