সোমবার, ১৪ই জুন, ২০২১ ইং, রাত ১২:৩৩
শিরোনাম :
পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা, বিচার চাইলেন প্রধানমন্ত্রীর কাছে আঃ রহিম গাজীর ১২ তম বিবাহ বার্ষিকীতে বিজলী বার্তা পরিবারে শুভেচ্ছা এবার সারা দেশে ব্রডব্যান্ড ইন্টারনেটের দাম নির্ধারণ বিধিনিষেধে যুক্ত হলো আরও ৫ নির্দেশনা পরিবেশ ধ্বংসকারীদের বিরুদ্ধে রাজনৈতিক দলকে দাঁড়াতে হবে: তথ্যমন্ত্রী করোনা সংকটে শ্রমবাজার পুনরুদ্ধার কঠিন, দারিদ্র্যের মুখে ১০ কোটি শ্রমিক বরিশালে সাড়ে ৫ লাখ গলদা চিংড়ির রেণু পোনাসহ আটক ২০ সমাজসেবা মন্ত্রণালয়ের অডিট টিম পরিচয়ে চাঁদাবাজি করায় জনতার হাতে আটক ৫ প্রতারক গভীর নিম্নচাপসহ শক্তিশালী কালবৈশাখীর আশঙ্কা বাজেটের প্রভাবে দাম বাড়বে যেসব পণ্যের

প্রধানমন্ত্রী হতে চাই না: সোনু সুদ

 অনলাইন ডেস্ক::

করোনাকালে মানবৎসেবায় নিজেকে নিয়োজিত করে আলোচনা অভিনেতা সোনু সুদ। মানুষের পাশে দাঁড়ানোর জন্য নিজের ১০ কোটি টাকার সম্পদ বন্ধক রেখেছেন। গত বছর লকডাউনে শ্রমিকদের বাড়ি ফেরানো ব্যবস্থা করেছিলেন সোনু। এবছর অক্সিজেন সরবরাহ করে মানুষের পাশে দাঁড়িয়েছেন তিনি।

সুনাম কুড়িয়েছেন সোনু। তার প্রশংসা করেছেন অনেকেই। সম্প্রতি রাখি সাওয়ান্ত নতুন প্রস্তাব দিয়েছেন সোনুকে। প্রধানমন্ত্রী পদে লড়াইয়ের অনুরোধ করেছেন তিনি।

রাখির এ প্রস্তাব নিয়ে জানতে চাইলে ভারতীয় সংবাদমাধ্যমকে সোনু জানান, সাধারণ মানুষ হিসেবেই ভালো আছেন। তার ভাষায়, ‘প্রধানমন্ত্রী হতে চাই না। ওটা আমার কাজ নয়। আমাদের ভাইয়েরা তো নির্বাচনে দাঁড়াচ্ছেই।’

গেল মাসে করোনায় আক্রান্ত হয়েছিলেন সোনু। সুস্থ হয়ে আবারও করোনা আক্রান্ত মানুষের সেবায় নিজেকে পুরোপুরি নিয়োগ করেছেন। মানুষের সেবার নিজেকে নিয়োজিত করে নিজের সন্তুষ্টির কথা জানিয়েছেন এ অভিনেতা।

টুইট করে তিনি জানান, ১০০ কোটির সিনেমায় কাজ করার চেয়ে করোনা রোগীদের সেবা করায় বেশি তৃপ্তি। এই ধরনের কাজে জড়িয়ে থাকা লক্ষ গুণ বেশি আনন্দের।